শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন সাতক্ষীরা সদর ইউএনও।

Coder Boss / ৬৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

 

শেখ অা্বুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি ঃ

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের সহায়তায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চত্বরে আম্পানে ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানে এ সহায়তা বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশিষ চৌধুরী।

এসময় শিবপুর ইউনিয়নের নেবাখালী গ্রামের ছকিনা খাতুনকে গৃহ নির্মাণের লক্ষ্যে ২ বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকার চেক এবং কাটিয়া পুলিশ ফাঁড়ি ও ইটাগাছা পুলিশ ফাঁড়িতে ৪ বান ঢেউটিন ও নগদ ১২ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল ইসলাম। সহায়তা প্রদানকালে উপজেলা নির্বাহী অফিসার দেবাশিষ চৌধুুরী বলেন, ‘দেশে করোনা প্রাদুুর্ভাবের মাঝে ঘূূর্ণিঝড় আম্পানে ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ সহায়তা কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে এ সহায়তা প্রদান করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন