শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সদরঘাটে মর্মান্তিক লঞ্চ ডুবি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দানের দাবি ——- ভাষা জামান

Coder Boss / ৬২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০

দিলেট নিউজঃ

সদরঘাটে মর্মান্তিক লঞ্চ ডুবি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দানের দাবি ——- ভাষা জামান

সদরঘাটে মর্মান্তিক সদরঘাটে মর্মান্তিক লঞ্চ ডুবি

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দানের দাবি

জনাব জামান বলেন সদরঘাটে মর্মান্তিক লঞ্চ ডুবিতে নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মর্মান্তিক এ দুর্ঘটনার জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দানের জোর দাবি জানিয়েছেন।

তিনি নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।

ভাষা জামান বলেন এতগুলো তরতাজা প্রাণ কেড়ে নেয়ার মর্মান্তিক এ দুর্ঘটনায় জড়িত কান্ডজ্ঞানহীন ও নির্দয় দোষীদের দ্রুত যথাযথ আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশিচত করার দাবী জানান। একই সাথে নিহতদের পরিবারের পুণর্বাসন ও ক্ষতিপূরণ নিশ্চিত করারও আহ্বান জানান।

ভাষা জামান বলেন ঢাকার ব্যস্ততম সদরঘাট লঞ্চ টার্মিনালসহ দেশের সকল লঞ্চ টার্মিনাল এবং নিরাপদ নৌ পথ নিশ্চিতের অনুকুল ব্যবস্থা গ্রহণের ওপর গুরুত্বারোপ করেন। শোক ও দুঃখ প্রকাশ করে মর্মান্তিক এ দুর্ঘটনার জন্য দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দানের জোর দাবি জানিয়েছেন ভাষাসৈনিক বদরুজ্জামান (অব. কৃষিবিদ)।

তিনি নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন