শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কেশবপুরে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ উপহার সমগ্রী হিসাবে নতুন বস্ত্র বিতরণ

Coder Boss / ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

যশোর জেলা প্রতিনিধি:

হিন্দু ধর্মসম্প্রদায়ের সবথেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার মহা অষ্টমী। প্রতিবারের ন্যায় এবারও বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, কেশবপুর শাখার পক্ষ থেকে শনিবার মহাঅষ্টমীর দিনে গরীব, অসহায় ছোট ছোট সোনামনি, পুরুষ ও মহিলাদের মাঝে নতুন জামা, লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন পোষাক বিতরণ করেন বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ এর কেশবপুর শাখার সম্মানিত উপদেষ্টা বাবু অধ্যাপক অসিত কুমার মোদক ও বাবু তপন কুমার ঘোষ মন্টু, সভাপতি অচিন্ত কুমার সেন, শিক্ষক আনন্দ মালাকার, সাধারণ সম্পাদক কুমার জ্যোতি বিশ্বাস, সম্মানিত সদস্য পলাশ সিংহ, অনুপম মোদক ও প্রভাষক কুন্তাল বিশ্বাস, সদস্য ইমন মোদক, সুব্রত ঘোষ রাজীব, দূর্জয়, তন্ময়সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন