শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে মাধবপুরে এক  গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার 

পবিত্র দেব নাথ / ৪৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

 (মাধবপুর) হবিগঞ্জ প্রতিনিধি:-

হবিগঞ্জের মাধবপুর উপজেলা ৪নং আদাঐর ইউনিয়ন মৌজপুর গ্রামে সুহেল মিয়ার বউয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করছে মাধবপুর থানার পুলিশ।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মৌজপুর গ্রাম থেকে আজ বৃহস্পতিবার সকালে লিজা আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গৃহবধূ লিজা আক্তার মৌজপুর গ্রামের সুয়েল মিয়ার স্ত্রী।

খবর পেয়ে মাধবপুর থানার এসআই মোতালেব ও মনিরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।
প্রায় নয় মাস আগে একই উপজেলার দেওগাঁও গ্রামের ফারুক মিয়ার একমাত্র মেয়ের সঙ্গে মৌজপুর গ্রামের টকা মিয়ার দ্বিতীয় ছেলে সুহেল মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল।

লিজার চাশা মো: শামীম হোসেন দৈনিক আমার হবিগন্জকে বলেন, এক মাস পূর্বে লিজা হঠাৎ করে ফোন দিয়ে বলে হয় টাকা দাও না হয় আমাকে নিয়ে যাও আমি মনে হয় স্বামীর সংসার আর করতে পারবোনা টাকার জন্য আমার উপর নির্যাতন করে বলে আাবার বাড়ি থেকে টাকা এনে দিতে আমি দিতে পারবো না বলেই গায়ে হাত তুলে।

লিজা আক্তার পরিবারের দাবি তাকে হত্যা করে লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকাবাসীর মধ্যে গুঞ্জন দেখা দিয়েছে। এ ঘটনার পর থেকেই স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মো: আব্দুর রাজ্জাক জানান, ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই হত্যা না আত্মহত্যা নিশ্চিত করে বলা যাবে। তবে এ রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন