আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৫৯

বার : সোমবার

ঋতু : শরৎকাল

ছাতকে পূর্ব বিরোধের জেরে খরের ঘরে আগুন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে পূর্ব বিরোধের জের ধরে খরের ঘর আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত রবিবার ১৭ মে উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের দিঘলবাক গ্রামের মৃত. ছৈদ উল্লা’র ছেলে আবুল হোসেন বাদী হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এতে একই গ্রামের কদরিছ আলরি ছেলে আতিক মিয়া ও নজির মিয়ার ছেলে রুহুল আমিনকে আসামী করা হয়।
অভিযোগ সুত্রে জানা যায়, আতিক মিয়া ও রুহুল আমিনের সঙ্গে আবুল হোসেনের বিরোধ সহ মনোমালিন্য চলে আসছিল। এক পর্যায়ে তারা আক্রোশান্নিত হয়ে আবুল হোসেন ও তার পরিবারের ক্ষতি সাধন করার পায়তারাসহ প্রাণ নাশের হুমকি দিতে থাকে। গত ১৪ মে ২০২০ইং তারিখে দিবাগত রাত আবুল হোসেন ও পরিবারের লোকজন রাতের খাবার শেষে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে আতিক মিয়া ও রুহুল আমিন গংরা আবুল হোসেনের বসত বাড়ীতে অনধীকার প্রবেশ করে বাড়ীর পূর্ব বিটার খরের ঘরে আগুন লাগিয়ে দেয়।

এ সময় রিয়াজ উদ্দিন বিষয়টি দেখে চিৎকার করিলে আতিক মিয়া ও রুহুল আমিন গংরা পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। সুর চিৎকার শুনে অনেকেই এগিয়ে এসে পানি দ্বারা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু প্রকর আগুনের কারণে সম্পূর্ণ খরের ঘর সহ খর পুঁড়ে গিয়ে আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ছাতক থানার এস আই ইমতিয়াজ বলেন অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category