শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে ত্রাণ তহবিলে আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের নগদ অর্থ প্রদান

Coder Boss / ৭৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

 সিলেটেঃ জৈন্তাপুর উপজেলার সেন গ্রামের আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণের জন্য জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ এর ত্রাণ তহবিলে বিশ হাজার টাকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ তহবিলে বিশ হাজার টাকা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার(১৯ মে) আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান সাবেক স্বাস্থ্য পরিদর্শক আলহাজ্ব আব্দুল্লাহর পক্ষে এই অর্থ প্রদান করেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার বেলাল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য সায়েম আহমদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, জৈন্তাপুর প্রেস ক্লাবের প্রচার সম্পাদক শাহজাহান কবির খান।
ত্রাণ তহবিলে অর্থ গ্রহণ কালে উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ আব্দুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও ট্রাস্টিদের ধন্যবাদ জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন বলেন সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান লোকজন এগিয়ে আসলে আমরা সকল দুর্যোগ মোকাবেলা করতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন