বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

Coder Boss / ৪৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুর উপজেলার বিভিন্ন গ্রামে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ অসহায় ৫০ পরিবারের মাঝে প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণে সহযোগিতা করে কেশবপুর ও যশোর বন্ধুসভার বন্ধুরা।

বৈশ্বিক করোনা মহামারী কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে কেশবপুর খাদ্য গুদামের চত্বরে উপজেলার বিভিন্ন গ্রামের ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারের মাঝে চাল,ডাল,আলুসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ শিকারপুর গ্রামের আঃ রশিদ জানান, প্রথম আলো ট্রাস্টের এই ত্রাণ সামগ্রী পেয়ে তারা অনেক খুশি। আগামী এক সপ্তাহের খাবারে তার পরিবার ভালোভাবে চলে যাবে ৷

এসময় উপস্থিত ছিলেন, প্রথম আলো যশোর প্রতিনিধি মনিরুল ইসলাম, কেশবপুর প্রতিনিধি দিলীপ মোদক, বীর মুক্তিযোদ্ধা মনিমোহন ধর, কেশবপুর খাদ্য গুদামের প্রধান মোঃ আবুল হোসেন, দৈনিক যুগান্তরের কেশবপুর প্রতিনিধি মোঃ আজিজুর রহমান বন্ধুসভার সাবেক সভাপতি মোঃ মনিরুজ্জামান, সাবেক সহসভাপতি আঃ রউফ।
ত্রাণ বিতরণে সহযোগিতা করেন কেশবপুর বন্ধুসভার সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপ্ত রায় চৌধুরী,সহসভাপতি জাহিদুল ইসলাম, যশোর বন্ধুসভার মোয়াজ্জেম হোসেন, সাঈদুর রহমান লিটন, মোস্তাফিজুর রহমান, মুসলিমা আক্তার মৌ, সাদিয়া শারমিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন