শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কদমতলী বাস টার্মিনালে শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় আহত ২০, গাড়ি ভাঙচুর।

Coder Boss / ৫৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

 

আহনাফ তাহমিদ,(জৈন্তাপুর)সিলেট প্রতিনিধিঃ

সিলেটে দক্ষিণ সুরমায় কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্রমিকদের দুই পক্ষের মধ্য ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২ জুন) বেলা ৪ টায় সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের অনুসারী ও সাধারণ শ্রমিকদের মধ্যে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহত হন অন্তত ২০ জন শ্রমিক। ভাঙচুর করা হয় গাড়ি।কদমতলী বাস টার্মিনালে শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় আহত ২০, গাড়ি ভাঙচুর।

জানা গেছে, গত ঈদের আগে থেকে কল্যাণ তহবিলের অর্থ নিয়ে ফলিকের সঙ্গে সাধারণ শ্রমিকদের দ্বন্দ্ব ছিলো। শ্রমিকেরা কল্যাণ তহবিলের অর্থ করোনায় কর্মহীনদের মধ্যে বিতরণের অনুরোধ করলে ফলিক তাদের সঙ্গে দূর্ব্যবহার করেন বলে অভিযোগ শ্রমিকদের। আজ মঙ্গলবার বেলা ১ টার দিকে সাধারণ শ্রমিকেরা পুরাতন রেল স্টেশন সংলগ্ন বাবনা পয়েন্টে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের অস্থায়ী কার্যালয়ের সামনে ফলিকের বিরোদ্ধে বিক্ষোভ করেন। এসময় তারা ফলিককে প্রতিহত করার ঘোষণা দেন। পরে তারা মিছিল নিয়ে কদমতলীর এনা কাউন্টারের সামনে আসতেই ফলিকের অনুসারীদের সঙ্গে সংঘর্ষে জড়ান। এসময় এনা পরিবহনের কাউন্টার ও কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ও র‌্যাব ফাকা গুলি ও টিয়ারশ্যাল নিক্ষেপ করে সংঘর্ষ থামায়।মিতালী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মিলাদ আহমদ রিয়াদ জানান, শ্রমিকদের কল্যাণ তহবিলের প্রায় আড়াই কোটি টাকা থাকার কথা। কিন্তু সেলিম আহমদ ফলিক আমাদের হিসাব দিয়েছেন মাত্র ৪১ লাখ টাকার। বাকি ২ কোটি টাকা তিনি আত্মসাত করেছেন।

ওসমানী মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক আহমদ জানান, দক্ষিণ সুরমায় সংঘর্ষের ঘটনায় ৮-১০ জন শ্রমিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।কদমতলী বাস টার্মিনালে শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় আহত ২০, গাড়ি ভাঙচুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন