শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শায়েস্তাগঞ্জে ২ লাখ টাকার তক্ষকসহ গ্রেফতার তিন।

Coder Boss / ৪২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

 

এইচ অার রুবেল হবিগঞ্জ নুুরপুুর প্রতিনিধি:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শিল্পাঞ্চল খ্যাত অলিপুর থেকে ২ লাখ টাকার তক্ষকসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

মঙ্গলবার দুপুরে এদের গ্রেফতার করা হয়। এ সময় প্রতারক চক্রের মূল হোতা পালিয়ে যায়। এদের বিরুদ্ধে প্রতারক ও বন্যপ্রাণী আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মৌলভীবাজার সদরের রাখা গ্রামের মৃত আনোয়ার খাঁনের ছেলে সুলতান খাঁন (৩৫), চাঁনপুরের আব্দুল জলিলের ছেলে সাবির মিয়া (২২) ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জহুরপুরের মৃত ছুরুক মিয়ার ছেলে মাসুক আহমদ (৪২)।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চক্রটি জেলার নবীগঞ্জ এলাকা থেকে তক্ষক নিয়ে ঢাকায় যাচ্ছিল। গোপন সংবাদে খবর পেয়ে এদের গ্রেফতার করা হয়। এ চক্রের বাকী সদস্যদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন