আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:১৭

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২জন।

জসিম উদ্দিন (লোহাগাড়া) প্রতিনিধিঃ

শুক্রবার(৫ জুন২০২০) সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরাবাদ কৈয়ারকূল এলাকায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত হয়েছেন ২জন। আহতরা হলেন, ওই এলাকার মৃত মোজাহার আহমদের ছেলে মোহাম্মদ শফিক(৫০) ও তার মেয়ে কাউছার ফাতেমা নিহার (২৪)।

এ ব্যাপারে শনিবার (৬ জুন) সকালে আহত শফিক বাদি হয়ে লোহাগাড়া থানায় অভিযুক্ত উপজেলার আমিরাবাদ ২ নং ওয়ার্ড এর মৃত খুলু মিয়ার ছেলে মুফিজুর রহমান (৫০), তার ছেলে রাকিবুল ইসলাম (২৯) ও স্ত্রী কামরুন্নাহার (৪০) বিরুদ্ধে লিখত অভিযোগ করেন।

অভিযোগের বিবরণে জানা যায়, ঘটনার দিন অভিযুক্তরা পূর্ব শত্রুতার জের ধরে প্রতি হিংসার বশবর্তী হইয়া আমাকে একা পেয়ে অকথ্য ভাষায় গালমন্দ করিয়া কোদাল, লাটি ও গাছের বাটাম দিয়া আমার মাথায় আঘাত করিলে মাথার এক অংশ জখম হয়ে মাটিতে লুঠিয়ে পড়ে যায়। আমার শৌরচিৎকার আমার স্ত্রী ও আমার মেয়ে কাউছার ফাতেমা নিহার এগিয়ে আসলে অভিযুক্ত
রা তাদেরকেও আঘাত করে। তাদের শরীরেরও ফুলা জখম হয় এবং আমার মেয়ের গলায় থাকা ২ ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়। আশ পাশের লোকজন এসে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষ্যদর্শী সাহেদা বেগম জানান , পারিবারিক বিরোধের জের ধরে ঘটনাটি ঘটে। এ ঘটনায় শফি ও তার মেয়ে আহত হয়।

এ ব্যাপারে অভিযুক্ত মো: রাকিবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লোহাগাড়া থানার এসআই মো: দেলোয়ার হোসেন। তিনি বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ২জন আহত হয়। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category