বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে মা ও মেয়ে হত্যার প্রধান আসামি আজগর আলী গ্রেফতার।    

Coder Boss / ৫০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ জুন, ২০২০

মোঃ জাকির হোসেনঃ জেলা প্রতিনিধি মৌলভীবাজার।

মৌলভীবাজার জেলার  শ্রীমঙ্গলে উপজেলায়   মা ও মেয়ে খুনের আলোচিত ঘটনার প্রধান আসামী আজগর আলীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। রোববার (৭জুন) মৌলভীবাজার বিজ্ঞ আদালতে আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়। আটককৃত আজগর আলী (৩০) খুন হওয়া ইয়াসমিন আক্তারের স্বামী।
বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।
উল্লেখ্য, গত শুক্রবার (৫জুন) শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের পুর্ব  জামসী এলাকায় একই ঘরে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধানে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল -কমলগঞ্জ সার্কেল) মোঃ আশরাফুজ্জামানের সহযোগীতায় খুনের ঘটনার পরদিন শনিবার রাতে আসামীর নিজ এলাকা সিন্দুরখান ইউনিয়নের তালতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
আসামী আজগর আলী ১৬৪ ধারায় খুনের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তি দেয়। স্বীকারোক্তিতে সে বলে পূর্ব আক্রোশের জেড়ে বৃহস্পতিবার রাতে ঘরের পিছনে বেড়া ভেঙ্গে ভিতরে ঢুকে মা ও মেয়েকে চোলায় ফুক দিয়ে আগুন জালানোর লোহার চুঙ্গা দিয়ে প্রথমে শাশুড়ি জায়েদা বেগম ও পরে স্ত্রী ইয়াসমিন আক্তারকে খুন করে সে পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন