শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

টাকা আত্মসাতের অভিযোগে তালায় রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন নির্বাহী পরিচালকসহ আটক ৫,

Coder Boss / ৫২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

শেখঅাবু মুছা সাতক্ষীরা প্রতিনিধি ;

সাতক্ষীরা তালায় ভুয়া প্রকল্পে নিয়োগের নামে প্রায় চার লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তালা উপজেলার নওয়াপাড়া রেড ক্রিসেন্ট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,ঢাকাস্থ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বরগুনা জেলার জালিয়াঘাটা গ্রাসের মোসলেম আলী খাঁনের ছেলে জামাল হুসাইন (৪৫),বরগুনা জেলার পাথরঘটা উপজেলার লাকুরতলা গ্রামের মৃত তোজাহার আলীর ছেলে আবুল বাসার(৪৮)সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কামার আলী গ্রামের মৃত ময়েজদ্দীনের ছেলে আব্দুল মজিদ(৪৭) চট্রগ্রাম জেলার চকবাজার এলাকার মৃত আমিনুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ(৫৬) ও গোপালগঞ্জ জেলার কেকালিয়া গ্রামের মুনিরুজ্জামানের ছেলে ইউসুফ আলী (৬০)।

নিয়োগপ্রাপ্ত কর্মীরা বলেন,উপজেলায় বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সহযোগিতায় বায়ুম-লে কার্বন হ্রাসকরণ প্রকল্পে (সিডিএম) বনায়নের গ্রামপর্যায়ে বনায়নের জন্য জরিপ করার জন্য রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন এ কাজ পাওয়ায় ৩৬ জনকে নিয়োগ করা হয়। তাদের কাছ থেকে ম্যানেজার পদে ১৫ হাজার ও কর্মীদের কাছ থেকে ১০ হাজার হাতিয়ে নেয়। বৃহস্পতিবার রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজন এলাকায় আসলে কর্মীরা বেতন ভাতা ও জামানতের টাকা ফেরত চাইলে টাকা দিতে অন্বীকার করেন। এসময় কর্মীরা শুভাষিণী এলাকায় তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ খবর পেয়ে তাদেরকে আটক করে।

নির্বাহী পরিচালক জামাল হুসাইন জানান,করোনা ভাইরাসের কারণে প্রকল্পের কাজটি পিছিয়ে গেছে। আমি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে নিয়োগ দিয়েছি তাছাড়া আমি নিয়োগপ্রাপ্ত কর্মীদের কাছ থেকে কোন টাকা গ্রহন করেননি।

জাতপুর ক্যাম্পের ইনচার্জ সাইদুর রহমান জানান, রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন নিয়োগপ্রাপ্ত কর্মীরা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে তাদেরকে আটক করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন