শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জনাব বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেন হাজী আজিজুর রহমান

Coder Boss / ৫৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

আহনাফ তাহমিদঃ বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রিয় নির্বাহী সদস্য সিসিকের সাবেক মেয়র জনাাব বদর উদ্দিন আহমদ কামরান ভাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য প্রবাসী হাজী আজিজুর রহমান।

তিনি বলেন আমি গভীর শোকাহত। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহক, আওয়ামীলীগের রাজনীতিতে তাঁর ছিলো অবদান অসামান্য । তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করি এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন