আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:১০

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

জৈন্তাপুরে মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্টের অনুদান প্রদান

জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ

আর্তমানবাতর সেবায় কাজ করে যাচ্ছেন সৈয়দ আহমেদ মনসুর। জৈন্তাপুরে শিক্ষা প্রতিষ্টানসহ সামাজিক উন্নয়নে ৫০হাজার টাক অনুদান প্রদান।

দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে সিলেটসহ সারাদেশে ব্যাপী কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাষ্ট বাংলাদেশ। ট্রাষ্টের পক্ষে বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্টানসহ সামাজিক প্রতিষ্টানে সহযোগিতা করে যাচ্ছেন ট্রাষ্টের চেয়ারম্যান সৈয়দ আহমেদ মনসুর তাঁর ধারাবাহিকতায় এই সংকটময় মুহূর্তে থেমে নেই তাঁর কার্যক্রাম ট্রাস্টের পক্ষে থেকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত রাওজাতুল ইসলাম চাক্তা মাদ্রাসায় (২০ হাজার টাকা) ও চিকনাগুল পশ্চিম ঠাকুরের মাটি কবরস্থান উন্নয়ন কাজের জন্য বিশ (২০ হাজার টাকা) এবং ঘাটেরচটি ও ঠাকুরের মাটি ফুটবল টুর্নামেন্ট কমিটিকে (১০ হাজার টাক) কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দের কাছে অনুদান প্রদান করেন।

এবিষয়ে মসনুর শিক্ষা ও জন্যকল্যাণ ট্রাস্ট বাংলাদেশ এর চেয়ারম্যান সৈয়দ আহমেদ মনসুর বলেন আমি আমার সাধ্যমতো চেষ্টা করছি সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে ও বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে আমার এ কার্যক্রম অব্যহাত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category