শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে নৌকা ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ হাওরেই ভেসে উঠেছে

Coder Boss / ৩৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

 

তাহিরপুর প্রতিনিধিঃ

নৌডুবিতে নিখোঁজের তিনদিন পর হাওরেই ভেসে উঠলো কিশোরগঞ্জের সেই ব্যবসায়ী স্বপন মিয়া’র (৩৫) লাশ।

শুক্রবার সকাল ৬টায় সুনামগঞ্জের তাহিরপুরের উওর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রাম লাগোয়া চুনখলা হাওরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। নিহত স্বপন কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে। তার স্ত্রী ও এক শিশু পুত্র রয়েছে।

প্রসঙ্গত,দরিদ্র পরিবারের কিশোরগঞ্জের সন্তান স্বপন মিয়া বয়োবৃদ্ধ মাতা পিতা ও পরিবারের সদস্যদের জীবন জীবিকার তাগিদে সুনামগঞ্জের তাহিরপুরের দুধের আউটা গ্রামে থেকে গত প্রায় ১৩ হতে ১৫ বছর ধরে হাওর ও সীমান্তজনপদে ছোট নৌকায় ফেরী করে তৈল ব্যবসা করে আসছিলেন।

জানাযায়, স্বপন কাঠের তৈরী নিজস্ব ছোট নৌকায় ফেরী করে প্রতিদিনের ন্যায় তাহিরপুরের সীমান্তজনপদ লালঘাটসহ বিভিন্ন গ্রামে তৈল বিক্রি শেষে বুধবার বিকেলে দুধের আউটা গ্রামে ফিরছিলেন। ওই সময় ঝড়ো বাতাসে নৌ ডুবিতে উপজেলার চুনখলা হাওরে নিখোঁজ হন তিনি।
বুধবার সন্ধার দিকে হাওরে ডুবে যাওয়া নৌকা তৈলের কন্টেইনার, খাদী ও বাঁশের ভাড় স্থানীয় লোকজন উদ্ধার করেছেন। অপরদিকে বুধবার বিকেল হতে রাত অবধি স্থানীয় লোকজন এবং পরদিন বৃহস্পতিবার বেলা ১১টা হতে বিকেল সাড়ে ৫টা অবধি সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই হাওরে উদ্যার অভিযান চালিয়ে তার কোন সন্ধান পাননি।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান,খবর পেয়ে নিহত স্বপনের ভগ্নিপতি জিল্লুর রহমানসহ পরিবারের লোকজন বৃহস্পতিবার বিকেলে তাহিরপুর এসে পৌছেন, যেহেতু এখন তার লাশ পাওয়া গেছে এমনকি কোন ধরণের অভিযাগ না থাকায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন