শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে নৌকা ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ হাওরেই ভেসে উঠেছে

Coder Boss / ৫৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

 

তাহিরপুর প্রতিনিধিঃ

নৌডুবিতে নিখোঁজের তিনদিন পর হাওরেই ভেসে উঠলো কিশোরগঞ্জের সেই ব্যবসায়ী স্বপন মিয়া’র (৩৫) লাশ।

শুক্রবার সকাল ৬টায় সুনামগঞ্জের তাহিরপুরের উওর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রাম লাগোয়া চুনখলা হাওরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। নিহত স্বপন কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে। তার স্ত্রী ও এক শিশু পুত্র রয়েছে।

প্রসঙ্গত,দরিদ্র পরিবারের কিশোরগঞ্জের সন্তান স্বপন মিয়া বয়োবৃদ্ধ মাতা পিতা ও পরিবারের সদস্যদের জীবন জীবিকার তাগিদে সুনামগঞ্জের তাহিরপুরের দুধের আউটা গ্রামে থেকে গত প্রায় ১৩ হতে ১৫ বছর ধরে হাওর ও সীমান্তজনপদে ছোট নৌকায় ফেরী করে তৈল ব্যবসা করে আসছিলেন।

জানাযায়, স্বপন কাঠের তৈরী নিজস্ব ছোট নৌকায় ফেরী করে প্রতিদিনের ন্যায় তাহিরপুরের সীমান্তজনপদ লালঘাটসহ বিভিন্ন গ্রামে তৈল বিক্রি শেষে বুধবার বিকেলে দুধের আউটা গ্রামে ফিরছিলেন। ওই সময় ঝড়ো বাতাসে নৌ ডুবিতে উপজেলার চুনখলা হাওরে নিখোঁজ হন তিনি।
বুধবার সন্ধার দিকে হাওরে ডুবে যাওয়া নৌকা তৈলের কন্টেইনার, খাদী ও বাঁশের ভাড় স্থানীয় লোকজন উদ্ধার করেছেন। অপরদিকে বুধবার বিকেল হতে রাত অবধি স্থানীয় লোকজন এবং পরদিন বৃহস্পতিবার বেলা ১১টা হতে বিকেল সাড়ে ৫টা অবধি সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই হাওরে উদ্যার অভিযান চালিয়ে তার কোন সন্ধান পাননি।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান,খবর পেয়ে নিহত স্বপনের ভগ্নিপতি জিল্লুর রহমানসহ পরিবারের লোকজন বৃহস্পতিবার বিকেলে তাহিরপুর এসে পৌছেন, যেহেতু এখন তার লাশ পাওয়া গেছে এমনকি কোন ধরণের অভিযাগ না থাকায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন