শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

থ্যাংকস ডক্টরস- রুবেল আহমদ

Coder Boss / ৭৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০

ধন্যবাদ ডাক্তারগন…❤

ধন্যবাদ এবং কৃতজ্ঞ আপনাদের কাছে।
আমার প্রিয় কিছু মানুষ ডাক্তার যারা মানব সেবার মহান পেশায় নিয়োজিত আছেন। ডাক্তার এই প্রিয় মানুষগুলোকে যেকোনো সময় যেকোনো মুহূর্তে পাই। এই মানুষগুলোর কাছে যে কোন মুহূর্তে চিকিৎসা সেবা পেয়েছি। মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়েও যারা সবসময় চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন মানুষকে।

অনেকদিন থেকে লিখব লিখব ভাবছি তবে লেখা হয়ে উঠছিলো না। তাদের প্রতি আমি সবসময় কৃতজ্ঞ কিন্তু প্রকাশ করা হয়নি। মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভবের এই সময়ে ঘরে বসেই আমি আমার পরিবারের যে কোন কারোর সমস্যায় চিকিৎসা নিয়েছি তাদের কাছ থেকে। শুধু এই সময় না বিগত যেকোনো সময় যেকোনো প্রয়োজনে শারীরিক যে কোনো অসুস্থতা আমার পরিবারের বা অন্য কেউ অসুস্থ হলেও যেকোনো সময় কল দিয়ে তাদের কাছ থেকে চিকিৎসা সেবা নিয়েছি।
বিগত কিছুদিন আগে আমার বাবার যখন হার্ট ফেইলিওর হয় তখন মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে। এই সময়টাতে কিংকর্তব্যবিমূঢ় হয়ে গিয়েছিলাম। কিন্তু এই মানুষগুলোর কাছ থেকে সব সময় আমি বাবার চিকিৎসার জন্য পরামর্শ নিয়েছি। এই মানুষগুলো আমাকে নিজে থেকেই ফোন করে বলেছেন যেকোন সময় যেকোন প্রয়োজনে তাদেরকে কল দিতে।
আমার প্রিয় এই ডাক্তারগন এখন সিলেটের বিভিন্ন মেডিকেলে এবং ঢাকায় মেডিকেলে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তার হিসেবে।

-ডাক্তার Rashel Mishu ভাই। একজন অমায়িক মানুষ। মিশু ভাইকে যেকোন সময় যেকোন চিকিৎসা সেবার জন্য কল দিয়েছি এবং কি তার কাছে গিয়ে চিকিৎসাও নিয়েছি। বাবার যেকোনো সমস্যা পরিবারের যে কোনো চিকিৎসার প্রয়োজন পড়েছে মিশু ভাইকে কল দিয়েছি। মিশু ভাইয়ের কাছে গিয়েছি,মিশু ভাই চিকিৎসা দিয়েছেন। বিগত কিছুদিন আগে আমার বাবার যখন হার্ট ফেইলিওর হয় তখন মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে।মিশু ভাই আমার ফেইসবুক পোস্ট দেখে কল দিয়ে বাবার খবর নিয়েছেন। কিভাবে কোথায় নিয়ে চিকিৎসা করাবো তার পরামর্শ দিয়েছে। বাবার শরীর খারাপ করলে ভাইকে কল দিয়েছি। ভাই এই সিচুয়েশনে অনেকভাবে আমাকে সাহায্য করেছে। তাছাড়া কিছুদিন পর পর কল দিয়ে ভাইয়ের কাছ থেকে পরিবারের চিকিৎসা সেবা নেই। পরিবারের কারো বা যেকোন কারো শারীরিক সমস্যার শুনলেই সাথে সাথে মিশু ভাইকে কল। এই মানুষটা প্রতিনিয়ত আমার পরিবারের চিকিৎসার জন্য বা যেকোনো কাজের জন্য আমি যদি যোগাযোগ করি মিশু ভাই সাড়া দেন বিভিন্ন ধরনের চিকিৎসা সেবা দেন ও পরামর্শ দেন। এখন পর্যন্ত যেকোনো চিকিৎসা সেবা প্রয়োজন তো মিশু ভাই তো আছেন। মিশু ভাইয়ের কাছে আমি চির কৃতজ্ঞ ও ভাইকে ধন্যবাদ জানাই।

-ডাক্তার Ashik Chowdhury ভাই। ভাই কেও বিভিন্ন সময় কল দিয়ে চিকিৎসা সেবা নিয়েছি। বিভিন্ন পরামর্শ দিয়েছেন। যেকোনো প্রয়োজনে ভাই’কে কল দিতে বলেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভাই।
-ডাক্তার এএফএম রেজাউল ইসলাম মুনাইম ভাই। তিনি ঢাকায় একটি মেডিকেলে কর্তব্যরত আছেন। কিন্তু সিলেট থেকে বিভিন্ন সময় কল দিয়ে বাবার অসুস্থতা কালীন সময়ে বিভিন্ন পরামর্শ নিয়েছি। ভাই ব্যস্ততার মধ্যেও আমাকে পরামর্শ দিয়েছেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভাই

-ডাক্তার Shakil Rahman ভাই। শাকিল ভাইয়ের কাছ থেকে অনেক সময় অনেক ধরনের পরামর্শ ও চিকিৎসা ক্ষেত্রে এবং বিভিন্ন ক্ষেত্রে পরামর্শ পেয়েছি।ভাই সেদিনও কল দিয়ে খোজ নিয়েছেন।

-ডাক্তার Badrul H Rimon ভাই। ভাইয়ের কাছে আমি অনেক কৃতজ্ঞ। বিভিন্ন সময় ভাইকে জ্বালাতন করেছি অনেক চিকিৎসা পরামর্শ নিয়েছি। গত কিছুদিন আগে যখন বাবার হার্ট ফেইলিওর হয় তখন কিংকর্তব্যবিমূঢ় হয়ে ছিলাম। তখন বদরুল ভাই অনেক ভাবে আমাকে সাহায্য করেছেন। আমাকে মানসিক শক্তি দিয়েছেন। বাবার যে কোনো সমস্যার কথা বলতাম আর ভাই পরামর্শ দিয়েছেন। প্রতিদিন না হয় বদরুল ভাইয়ের সাথে আমার দশ-বারো বার ফোনে কথা হতো। বাবার হার্টের সমস্যা জনিত কারণে বদরুল ভাই কে আমি বিভিন্ন সময় কল করতাম। অনেক বাজে সিচুয়েশন বাবা পার করেছেন কিন্তু বদরুল ভাইয়ের কাছ থেকে আমি যখন কল দিয়েছি এবং সমস্যার কথা বলেছিল তখন বদরুল ভাই আমাকে প্রেসক্রাইব করেছেন। আমি বাবাকে সেগুলো খাইয়েছি এবং ভালো ফলাফল পেয়েছি আলহামদুলিল্লাহ। বিগত দেড় মাস থেকে আমি অনেকভাবেই জ্বালাতন করেছি। বাবার কোনো সমস্যা হয়েছে আমি ভাইকে কল দিয়ে মেসেজ দিয়ে বিভিন্ন ভাবে পরামর্শ নিয়েছি। কি কি ঔষধ খেতে হবে কিভাবে খাওয়াবো তা বার বার বুঝিয়ে দিয়েছেন। বাবার সিচুয়েশন অনুযায়ী চিকিৎসা দিয়েছেন তাও শুধু ফোনে ফোনে। ওই সময়টাতে ভাই যে আমার জন্য কি রকম একটা সাপোর্ট ছিলেন তা বলে বুঝানোর মতো না। আমি আপনার কাছে কৃতজ্ঞ এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

-ডাক্তার Rujina Ruji আপু। উনি আবার দাঁতের ডাক্তার। বাবা মা দুজনকে দেখানো হয়েছে। আপুর কাছ থেকে বাবা মা’র দাঁতের চিকিৎসা নিয়েছি। তাদের সমস্যা হলে কল দিলে আপু চিকিৎসা পরামর্শ দিয়েছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা আপু।
আসলে হয়তো লিখে সবকিছু প্রকাশ করতে পারিনি। কিন্তু প্রিয় এই ডাক্তারদের কাছে, আমার প্রিয় ভাইদের এবং বোনের কাছে আমি চির কৃতজ্ঞ এবং আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ । টেলিমেডিসিন থেকে শুরু করে সরাসরি গিয়ে উনাদের কাছ থেকে অনেক ধরনের চিকিৎসা সেবা নিয়ে থাকি । যেকোনো সময় উনারা শত ব্যস্ততার মাঝেও হাসিমুখে চিকিৎসা দেন এবং পরামর্শ দেন।

ডাক্তারের মহান পেশায় উনারা নিজেদেরকে নিয়োজিত রেখেছেন। উনারা সেবা করছেন মানুষের । করোনা ভাইরাসের সংক্রমণের এই সময়ে আমরা যখন ঘরে বসে আছি তখন উনারা অব্যাহত রেখেছেন চিকিৎসা সেবা। উনারা একেকজন বীর। আপনাদের সবাইকে স্যালুট। করোনা কালীন সময় উনারা মানুষের পাশে থেকে মেডিকেলে থেকে এবং ফোনের মাধ্যমেও বিভিন্নভাবে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। এই সকল ডাক্তার বীরদের প্রতি রইল আমার পরম শ্রদ্ধা ও ভালোবাসা।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আপনাদের।❤
আরেকটা বিশেষ বিশেষ পরিচয় আছে আমাদের সবার।

আমরা সবাই জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের গর্বিত শিক্ষার্থী। আবার আমাদের মধ্যে জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের ও গর্বিত শিক্ষার্থী আছেন কয়েকজন। ❤
#JCPSCian
#JCBHSian

লেখকঃ রুবেল আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন