শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে প্রেসক্লাবের জায়গা ও বহুতল ভবন হবে- এমপি আব্দুল মজিদ খান।

Coder Boss / ৬০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

দি‌লোয়ার হোসাইন , বানিয়াচং : বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান বলেছেন, সংবাদপত্র হলো রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। জনপ্রতিনিধিরা যেভাবে সমাজ এবং দেশ উন্নয়নের জন্য কাজ করেন, ঠিক তেমনিভাবে সাংবাদিকরাও সেভাবে কাজ করেন। সমাজে যা ঘটে তা সংবাদ পত্রের মাধ্যমে আমরা জানতে পারি। সংবাদ পত্রের সাথে জড়িত ব্যক্তিরা বিবেকের দায়বদ্ধতা থেকে যদি কাজ করেন তাহলে কম বেশি নয়, যা বাস্তব তাই কলমের আঁচরে ফুটিয়ে তুলতে হবে। বাস্তবতা থেকে কমবেশি করা বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মধ্যে পড়ে না।
একটি জনপদের ইতিহাস-ঐতিহ্য কেমন তা সেখানকার সাংবাদিকদের লেখনীর মাধ্যমে ফুটে ওঠে। তাই সাংবাদিকদের সে দিকেও মনোনিবেশ করতে হবে। তিনি আরও বলেন, বানিয়াচংয়ে প্রেসক্লাব ছিল ত্রি- ধারায় বিভক্ত। অনেকেই চেষ্টা করেছেন তাদের ঐক্যবদ্ধভাবে একটি প্লাটফরমে আনার। আমি নিজেও চেষ্টা করেছি। তা সফল হয়নি। কিন্তু সম্প্রতি আমাদের কৃতি সন্তান জাতীয় প্রেসক্লাবের সদস্য সাখাওয়াত কাওছারের ঐকান্তিক প্রচেষ্টায় সবাই ঐক্যবদ্ধ হয়ে একটি প্লাটফরমে এসেছেন। এতে আমি অত্যন্ত আনন্দিত। বৃহত্তর স্বার্থে সাংবাদিকদের বিবদমান সমস্যা যেহেতু নিরসন হয়েছে, সেহেতু প্রেসক্লাবের জায়গা এবং বহুতল ভবন হবে। রোববার (২১ জুন) বিকাল ৬টায় হবিগঞ্জস্থ নিজ বাসভবন বাঁধন কুটিরে বানিয়াচংয়ে নবগঠিত ঐক্যবদ্ধ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সাক্ষাতে তিনি এসব কথা বলেন। এ সময় বানিয়াচং ঐক্যবদ্ধ প্রেসক্লাব ২০২০-২১ সেশনের সভাপতি মোশাহেদ আলী শাহেদ ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, ২০২১-২২ সেশনের সভাপতি ইমদাদুল হোসেন খান ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন এবং প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীন সাংবাদিক মোতাব্বির হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় বানিয়াচংয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন