আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:২৯

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

তথ্যপ্রযুক্তি মামলায় কলারোয়ার আ’লীগ নেতা মন্ময় মনির গ্রেফতার

 

শেখ অাবুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি ;

তথ্য প্রযুক্তি মামলায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক প্রভাষক মন্ময় মনির কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১২টার দিকে কলারোয়ার মুরারীকাটির নিজস্ব বাড়ী থেকে তাকে আটক করে কলারোয়া থানা পুলিশ।
তার প্রকৃত নাম মনিরুজ্জামান (মন্ময় মনির)। তিনি কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের মৃত. আয়েজ উদ্দীন সরদারের পুত্র ও সীমান্ত আদর্শ কলেজের প্রভাষক।

প্রসঙ্গত : গত ১৩ জুন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যার্টাস দেন কলরোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মন্ময় মনির।

এঘটনায় তার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর বাদী হয়ে কলারোয়া থানায় এ মামলা দায়ের করেন। যার মামলার নং-১০ তাং-১৪.০৬.২০২০। মামলা দায়ের হওয়ার পর থেকে মন্ময় মনির দীর্ঘদিন পলাতক ছিলেন। তাকে গ্রেফতারের পুলিশ তৎপর ছিলো।

কলারোয়া থানার ওসি(তদন্ত) বোরহান উদ্দিন, তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। আজ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category