শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকের গোবিন্দগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় মদসহ ফকির হাসান ফের গ্রেফতার।

Coder Boss / ৭৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

 

ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকে ডিবি পুলিশের অভিযানে ফকির মোহাম্মদ হাসান নামে অনলাইন নিউজ পোর্টালের এক সম্পাদককে ৩ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ ডিবি পুলিশের এস আই উস্তার, এস আই মো. আলিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে মাদক সেবন অবস্থায় ৩ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ তাকে গ্রেফতার করে ছাতক থানায় হস্তান্তর করা হয়। দুপুরে ডিবি পুলিশ বাদি হয়ে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) স্মরনী ২৫ ততসহ ২৫বি ধারায় এ মামলাটি দায়ের করা হয়। যার মামলা নং-২১,তারিখ ২৩/০৬/২০২০ইং।
গ্রেফতাকৃত ফকির মোহাম্মদ হাসান ছাতক উপজেলার সিংগুয়া গ্রামের শাহ মোঃ ফকির ওরফে কালার ছেলে। কিছুদিন পূর্বে একটি চুরির মামলায় জেল কেটে এক মাসের ভেতরে আবারো ৩ বোতল মদসহ গ্রেফতার হলো।
ছাতক থানা পুলিশ সূত্রে জানা যায়, ফকির মোহাম্মদ হাসানের বিরুদ্ধে ছাতক থানায় ৩টি ও জগন্নাথপুর থানা একটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় ২০১২ সালের ১ ফেব্রুয়ারী ৪৫৭/৩৮২/৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৩ ,ছাতক থানায় ২০১৯ সালের ২৩ ফেব্রুয়ারী ১৯৭৪ সালের ধারার বিশেষ ক্ষমতা আইনে মামলা। যার মামলা নং-২২। চলতি বছরের ২৮ মে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ধারার ২৫, ছাতক থানায় মামলা নং-২১ এবং মঙ্গলবার সন্ধ্যা ডিবি পুলিশ বাদি হয়ে ছাতক থানায় মাকদদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং -২১। ফকির মোহাম্মদ হাসান নিজেকে একজন অনলাইন নিউজ পোার্টলের সম্পাদক পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে চাদাঁবাজি, মাদক সেবন ও বিক্রি করে আসছিল বলে জানা গেছে। সে সহজ সরল মানুষজনের দূর্বলতার সুযোগ খোঁেজ ব্লেকমেইল করে হাতিয়ে নিত মোটা অংকের টাকা এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী মোক্তাদির হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল জানান, মাদকদ্রুব্য সেবন ও বিক্রি আইনগত দন্ডনীয় অপরাধ। তাই সুনামগঞ্জের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে মাদক সেবন ও বিক্রিতে পুলিশ জিরো ট্রলারেন্স বলে উল্লেখ করেন। এই সমস্ত অপরাধ দমনে ছাতক থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে ও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন