শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

গোয়াইনঘাটে মাস্ক ব্যবহার না করায় বেশ কয়েকজনকে জরিমানা।

Coder Boss / ৬৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

গোয়াইনঘাট প্রতিনিধি :-
সিলেটের গোয়াইনঘাটে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ (২৫ জুন) বিকেলে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিবের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালিত হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতে সরকারী বিধি নিষেধ অমান্য করে মুখে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় না রাখার দায়ে  তিনটি সিএনজি চালক, এক অটোবাইক চালক এবং সরকার নির্ধারিত সময় পর দোকান খোলা রাখায় দুইটি মুদি দোকান  ও একটি কাপড়ের দোকান মালিকসহ মোট সাতজনকে ৭৮০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর রমজান আলী, গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মান্নানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব জানান, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় এবং মুখে মাস্ক ব্যবহার না করায় ৪জন চালক এবং সরকার নির্ধারিত সময় পর দোকান খোলা রাখায় তিনজন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে গোয়াইনঘাটের জনগণ যাতে সরকারি বিধিনিষেধ মেনে চলাফেরা করেন তার জন্য মাঠে কাজ করছে প্রশাসন। কোন ব্যক্তি সরকানি বিধি নিষেধ অম্যান্য করে চলাফেরা করলে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন