শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজারে সি.এন.জি ও ট্রাক সংঘর্ষে আহত তিন জন,

Coder Boss / ৫২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

সিলেটের বিয়ানীবাজার মহাসড়কে ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে চালকসহ ৩ জন আহত হয়েছেন। এতে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে গেছে। আজ বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে ১২:৩০ মিনিটে বিয়ানীবাজারের খশির আব্দুল্লাহপুর এলাকার হযরত রায়পুরী সিএনজি ফিলিং স্টেশনের সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদেরকে উদ্ধার করে স্থানীয়রা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রেরণ করেছেন। তবে সিএনজি অটোরিকশা চালকের অবস্থা খুবই আশঙ্কাজনক , তার শরীরের বিভিন্ন স্থান থেকে রক্ত ঝরতে দেখা গেছে। তবে এখন পর্যন্ত তাদেরই কোন পরিচয় পাওয়া যায় নি, বিস্তারিত আসছে….


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন