আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:০১

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

মাধবপুরে করোনার মধ্যেও থেমে নেই জুয়াড়িদের জুয়া খেলা

হবিগঞ্জ প্রতিনিধি : বিশ্ব মহামারী করোনা ভাইরাসে জনসাধারণ যখন ভয়ে আতঙ্কিত আর এদিকে সুযোগ সন্ধানী জুয়াড়িরা ২০ জন ৩০ জন এক সাথে মিলে জুয়া খেলা চালিয়ে যাচ্ছে।

সরোজমিনে গিয়ে জানা যায়, মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রতিদিন বসছে জুয়ার আসর। এলাকাবাসী বারবার বাধা দিলেও মানছেনা জুয়াড়িরা ।ফলে এলাকার অনেক যুবক জুয়া খেলে আজ পথে বসার উপক্রম।

জানা গেছে,জুয়া খেলার স্থান ধর্মঘর হাইস্কুলের মাঠের সাইডে,পুকুরপাড় সহ প্রাথমিক বিদ্যালয় এর পিছনে ঝোপঝাড়ের ভিতরে এবং পুরাতন বিজিবি ক্যাম্পের সাথে রানার পুকুরপাড়ে ও চেয়ারম্যান এর পরিত্যক্ত মিলের ভিতরে বিভিন্ন জায়গায় বসে জুয়ার আসর। এই এলাকার কয়েকটি গ্রামের তরুণ যুবকদেরকে একত্রিত করে জুয়া খেলার আসর বসিয়ে অবৈধ পন্থায় হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে কিছু অসাধু ব্যাক্তিরা।

জানা যায়,মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদুল আলম মাঝে মধ্যে জুয়ার আসর গুলোতে অভিযান অব্যাহত রাখলেও দুই এক দিন বন্ধ থাকে পরে আবার লোক নিয়োগ করে পাহারার মাধ্যমে যেই সেই জুয়ার আসর বসানো হয়।

সমাজ সেবক ও ধর্মঘর হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী লোকমান ভূঁইয়া দৈনিক সিলেট নিউজ কে বলেন- আমি অনেক বার জুয়াড়িদের ধাওয়া দিয়েছি জুয়াড়িরা উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায় এবং যে স্থানে বসে জুয়া খেলা হয় সেই স্থানের আশেপাশে ভারতীয় ফেনসিডিলের খালি বোতল পড়ে থাকতে দেখা যায়। জুয়া খেলার জন্য বার বার সতর্ক করার পরও থেমে নেই জুয়া খেলা প্রকাশ্যে জুয়া খেলার আসর বসানো হচ্ছে। এভাবে যদি চলতে থাকে তাহলে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে।

জুয়া খেলার ফলে নানা রকম অপকর্মে জড়িয়ে পড়ছে যুবকরা।

এ পরিস্থিতি থেকে মুক্তির জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন এলাকার সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category