শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মহামারী করোনার মধ্যেও থেমে নেই, পূবালী ব্যাংক কতৃপক্ষের অত্যাচার নির্যাতন।

Coder Boss / ১৯০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধিঃ

মহামারী করোনার মধ্যেও থেমে নেই, পূবালী ব্যাংক কতৃপক্ষের অত্যাচার নির্যাতন। ২৪( চব্বিশ)ঘন্টার ডিউটি চলছে আর্মড গার্ডদের। কেউ ২৪ ঘন্টা ডিউটি করতে না চাইলে তার উপরে চলে অমানবিক নিষ্ঠুর আচরণ নির্যাতন। ৮ ঘন্টা ডিউটি আবেদন করায় পূবালী ব্যাংক লিঃ নুরপুর শাখা মুন্সিগঞ্জের, সিনিয়র আর্মড গার্ড মোঃ আকরাম হোসেন কে গত ১৮/০৬/২০২০ ইংরেজি তারিখে অমানবিক ভাবে মিথ্যা অভিযোগ করে সাসপেন্ডও করা হয়েছে।
১৮৮৬ সালে আমেরিকার শিকাগো শহরে শ্রমিকদের আন্দোলন ছিল ১২ ঘন্টা ডিউটি করবো না। ৮ ঘন্টা ডিউটি চাই। আর ২০২০ সালে পূবালী ব্যাংক, আর্মড গার্ডদের আদালতে মামলা করেছেন আমরা ২৪ ঘন্টার ডিউটি করতে চাই না। আমরা সবাই ৮ ঘন্টার ডিউটি চাই। পূবালী ব্যাংক মুন্সিগঞ্জ জেলায় অধিকাংশ শাখায় আর্মড গার্ড মাত্র একজন। তাদেরকে দিনের পর দিন মাসের পরে মাস বিরতিহীন ২৪ ঘন্টা ডিউটি করতে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন