শিরোনাম
শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর বিক্ষোভ মিছিল খুলনায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার মেধাবী ছাত্রের মৃত্যু চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুর ও গোয়াইনঘাটের বিভিন্ন ইউনিয়নে বন্যা দূর্গত এলাকায় জয়নাল আবেদীন‘র ত্রাণ বিতরণ

Coder Boss / ৩৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

জৈন্তাপুর প্রতিনিধি:

জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ জয়নাল আবেদীন জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা কে বন্যা দূর্গত এলাকা ঘোষনা করার দাবী জানিয়েছেন। গত কয়েকদিনের অবিরাম ভারী বৃষ্টিপাত ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে। এই তিন উপজেলার সবক‘টি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত হয়ে হাজার হাজার মানুষ পানি বন্ধি অবস্থায় রয়েছেন। পানি বন্ধি অসহায় এসব মানুষের সহায়তায় সরকারের পাশা পাশি স্থানীয় ভাবে সমাজের সকল কে এগিয়ে আসার আহবান জানান জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন । তিনি সরকারের নিকট এই তিন উপজেলা কে বন্যা দূর্গত এলাকা ঘোষনা‘র দাবী জানান।
গত ২৮জুন থেকে থেকে তিনি তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার জৈন্তাপুর, নিজপাট, দরবস্ত ইউনিয়ন এবং গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ও পূর্ব জাফলং, লেংগুড়া, ডৌবাড়ী ও পশ্চিম জাফলং ইউনিয়নের বিভিন্ন এলাকার পানি বন্ধি অসহায় মানুষের মধ্যে ত্রাণ সহায়তা দেন। তিনি পানি বন্ধি জনগন কে উদ্বার ও ত্রাণ সহায়তা হিসাবে চাল ও শুকনা খাবার বিতরণ করেন। সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকা যোগে তিনি অসহায় মানুষের পাশে ত্রাণ সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।
এ সময় উপস্থিত ছিলেন মাস্টার আবুল হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন, নেছার আহমেদ, ইলিয়াছ আর রায়হান, বেলাল আহমদ, রিয়াজুল ইসলাম, নজরুল ইসলাম, আরিফ আহমেদ, শাহজাহান কবির খান, আজাদ আহমেদ, আসাদ উদ্দিন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন