শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

লামায় একজন সদ্য এস এস সি পরীক্ষার ফল প্রাপ্ত ছাত্রীর কীটনাশক পানে আত্মহত্যা।

Coder Boss / ৬৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০

বান্দরবান( লামা) প্রতিনিধিঃ

বান্দরবান লামায় এক নাবালিকা মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করায় বিষপান করে সদ্য এস এস সি পরীক্ষার ফল প্রাপ্ত ছাত্রীর আত্নহত্যা ।

লামা উপজেলার সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আন্ধারী মুজিবরের দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

আজ সোমবার (২৯ জুন) দুপুরে পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলার পদুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটি মারা যায়।

জানা যায়,গতকাল রোববার দিবাগত রাত ৮টায় নিজ বাড়িতে মেয়েটি কীটনাশক পান করলে প্রথমে সরই বাজারে স্হানীয়ভাবে তার চিকিৎসা করা হয়। তার অবস্থার অবনতি দেখা দিলে রাতেই পাশ্ববর্তী লোহাগাড়া উপজেলা পদুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

সে আন্দারী মুজিবরের দোকান এলাকার মোঃ রবিউল হোসেন এর মেয়ে এবং সরই উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ছিল । মেয়েটি এবার সরই উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিয়ে ভাল রেজাল্ট করেন।

সরই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিনহাজুল হক জানান, সে লেখা পড়ায় ভাল ছিল,তার মধ্যে লেখা পড়ার আগ্রহ লক্ষ্য করা যেত।
তার কয়েকজন বান্ধবী জানায়, তার লেখা পড়ার খুব আগ্রহ ছিল, সম্ভবত অভিভাবকরা তার মতের বিরুদ্ধে জোর করে বিবাহের আয়োজন করায় সে কীটনাশক পান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন