শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়াচং‌য়ে শি‌ক্ষিকা‌কে উত্যক্ত করার দা‌য়ে বখা‌টেকে অাড়াই মা‌সের কারাদন্ড।

Coder Boss / ৪৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

মুহাম্মদ দি‌লোয়ার হোসাইন:

হবিগঞ্জের বানিয়াচংয়ে শিক্ষিকাকে উত্যক্ত করার দা‌য়ে এক বখাটেকে অাড়াই মা‌সের কারাদন্ড দিয়েছেন, সহকারি কমিশনার (ভূমি) বানিয়াচং ইফফাত জামান আরা উর্মির নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত।
জানা যায় ,দীর্ঘদিন যাবত বানিয়াচং উপজেলার কালিকাপাড়া গ্রামের মুহিত মিয়ার পুত্র মুছাব্বির মিয়া জনৈক স্কুল শিক্ষিকাকে উত্যক্ত করে আসছিল।
০১ জুলাই বুধবার এক অভিযোগের ভিত্তিতে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে একদল পুলিশ এড়ালিয়ার মাঠ থেকে সন্ধ্যায় মুছাব্বির মিয়াকে গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালত বসিয়ে উল্লেখিত দন্ড প্রদান করা হয়।
উল্লেখ্য গত কয়েকদিনে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন মেয়াদে আরো কয়েক জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে।
এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন বলেন হবিগঞ্জের সু-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ স্যারের দিক নির্দেশানায় সকল ধরণের অপরাধ নির্মুলে আমরা কাজ করে যাচ্ছি।
এব্যাপারে সহকারি কমিশরার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক ইফফাত জামান আরা উর্মি বলেন, বাংলাদেশ দন্ড বিধির ১৮৬০ এর ৫০৯ ধারা লঙ্ঘন করার অপরাধে ২ মাস ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন