শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে আরোও ৬ জন করোনা আক্রান্ত ।

Coder Boss / ৬১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

এম. এম আতিকুর রহমান- জুড়ীতে ক্রমশ করোনা ভাইরাসের প্রকোপ বেড়েই চলছে। চিকিৎসক ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন ছয়জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ সনাক্ত নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে জুড়ীতে মোট অাক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৭ জনে। আক্রান্তদের মধ্যে আছেন- একজন চিকিৎসক (৩০) জুড়ীর সোনালী ব্যাংকের একজন কর্মকর্তা (৩১) বড়ধামাই এলাকার বাসিন্দা (২৮) জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা গ্রামের একজন স্বাস্হ্যকর্মী (২৮) কামিনীগঞ্জ বাজারের বাসিন্দা (৩৭) ও অপরজন পল্লী চিকিৎসক (৪২)। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ আক্রান্তের সত্যতা নিশ্চিত করে জানান- রিপোর্ট পাওয়ার পর স্বাস্থ্যবিধি অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন