আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৫৯

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

জৈন্তাপুর উপজেলায় ছাত্রলীগের উদ্দ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

জৈন্তাপুর প্রতিনিধিঃ
মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে।

শুক্রবার (০৩ জুলাই)সিলেটের জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগের উদ্দোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ এর মেধাবী ও পরিশ্রমী ছাত্রনেতা আলমগীর এইচ রায়হান এর নেতৃত্বে চিকনাগুল আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এই সময় উপজেলা ছাত্রলীগ নেতা আলমগীর এইচ রায়হান বলেন,মুজিব বর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমরা জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি।জৈন্তাপুর উপজেলার আওতাধীন প্রতিটি ইউনিটে ওয়ার্ড থেকে শুরু করে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এছাড়া জীবনধারণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন, যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। তাই জীবনের জন্য ও পরিবেশের জন্য উদ্ভিদকুলকে বাঁচিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প

এতে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা আবু কয়েস লিমন,কামরান,আহমদ,জুবের,আহমদ,আবু হুরায়রা,রাসেল,নাবিল,সানি,রিফাত,মেহেদী,কাইয়ুম ,আসরাফ,আমিনুল জয়,সহ অসংখ্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category