শিরোনাম
বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জামালপুর খাঁইশাপাড়ায় ২০০ পরিবারে ফলজ ও বনজ বৃক্ষ বিতরণ।

Coder Boss / ১১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

আমিনুর রহমান তুহেলঃ

গাছ লাগান, পরিবেশ বাচাঁন। এই স্লোগানকে সামনে রেখে। জামালপুর খাঁইশাপাড়া ইসলামী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ও কুয়েত প্রবাসী জনাব মোঃ হেলাল উদ্দীনের সার্বিক সহযোগিতায় জামালপুর গ্রামের খাঁইশাপাড়ায় ২০০ টি পরিবাবের মধ্যে একটি ফলজ ও দুটি বনজ বৃক্ষ সহ মোট ৬০০ টি চারা প্রদান করা হয়।

আজ ৭ জুলাই (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় বৃক্ষ
বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার,
সভাপতি লিয়াশন আলী,সহ সভাপতি আব্দুল জফুর,সাধারণ সম্পাদক খালেদ আহমেদ,সহ-সাধারণ সম্পাদক জুনেদ আহমেদ,সাংগঠনিক সম্পাদক মাওঃফয়জুর রহমান,

সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম রিমন ও আছলাম আলী,অর্থ সম্পাদক সাইফুর রহমান সাব্বির। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সদস্য ফখরুল ইসলাম, হিফজুর রহমান,নাজমুল হোসেন শাহরিয়া,শফিউল আলম ইমন, রুহেল আহমেদ,নাহিদ আহমেদ,আব্দুস সামাদ,জাকির আহমেদ,জাফর আহমেদ,এবাদুল ইসলাম, লুকমান আহমেদ ও ফারদিন আহমেদ।

পরিবেশ বান্ধব এই মহত কাজে সার্বিক সহযোগিতা করার জন্য মোঃ হেলাল উদ্দীন ভাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সংস্থার সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন