শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মণিরামপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, ইউএনও সৈয়দ জাকির হাসান

Coder Boss / ৫৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন,
যশোর জেলা প্রতিনিধি:

মণিরামপুরে সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ জাকির হাসানের সাথে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলার সার্বিক উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা, পরামর্শ ও মতবিনিময় করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ জাকির হাসান বলেন, এদেশ আমাদের। এলাকা তথা দেশের উন্নয়নে সকলে এক সাথে কাজ করে যেতে হবে। এলাকাটি মুলত আপনাদের। আমরা ক্ষণিকের জন্য সরকারি চাকরির সুবাধে এখানে এসেছি। যখন বদলীর আদেশ হবে-তখনই আবারও চলে যেতে হবে। আমি সরকারের একজন কর্মচারী হিসেবে শুধু সমালোচনা নয়, ভাল কাজের জন্য অবশ্যই আপনারা মুল্যায়নের পাশাপাশি উৎসাহিত করবেন। আমার ভাল কাজের প্রশংসা করার মানেই সরকারের ভাল কাজের প্রশংসা করা। সর্বোপরি উন্নয়নের সার্থে মণিরামপুরে নির্বার্হী কর্মকর্তা হিসেবে সরকারি এ দায়িত্ব পালনকালে আপনাদের সার্বিক সহযোগিতা চাই।

বৃহষ্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের হল রুমে ক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, প্রশাসন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সর্বস্তরের জনসাধারণের মাঝে তুলে ধরতে কলম সৈনিক তথা সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রশাসন এবং মণিরামপুরের যেন সুনাম নষ্ট না হয়-সেদিকে সংবাদকর্মীদের সজাগ দৃষ্টি রাখারও আহ্বান জানান তিনি। এ সময়ে সাংবাদিকেরা ভালো কাজে তাঁকে এবং প্রশাসনকে সবসময় সহযোগিতা করবে বলে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, এস,এম মজনুর রহমান, মণিরামপুর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার সম্পাদক শাহিনুর রহমান পান্না, সহসভাপতি জিএম ফারুক আলম, প্রভাষক নূরুল হক, সাংগঠনিক সম্পাদক এসএম সিদ্দিক, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রয়েল, দফতর সম্পাদক অশোক বিশ্বাস, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, গীতা রানী কুন্ডু, সাধারণ সদস্য বাবুল আকতার, সাবেক প্রচার সম্পাদক হারুন অর রশিদ, সদস্য ইলিয়াস হোসেন, সঞ্জয় দে।

এছাড়া উপস্থিত ছিলেন সাবেক সহসভাপতি আব্দুল মতিন, বর্তমান যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ সেলিম, বর্তমান অর্থ সম্পাদক ডাঃ মিজানুর রহমান, সাবেক দপ্তর সম্পাদক বিএম, আব্দুল হালিম, তথ্য ও গবেষনা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আবুবক্কার সিদ্দিক, সাবেক দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য রাহাত আনোয়ার, উজ্জ্বল রায়, জিএম টিপু সুলতান, আলমগীর হোসেন প্রমুখ।

উল্লেখ্য নবাগত মণিরামপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ জাকির হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে ৩৩তম বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত। ইউএনও হিসেবে নুতন দায়িত্ব পাওয়ার পূর্বে তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব¡ পালন করেছেন।

গত ২০ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ইউএনও হিসেবে পদায়নের লক্ষ্যে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা হয়। খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত এক আদেশে তাকে মণিরামপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়। অবশ্য ইতোপূর্বে তিনি যশোর সদর ও বাঘারপাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া নড়াইল জেলা প্রশাসনে ও যশোর কালেক্টরেটে দায়িত্ব পালন করেন।

মোঃ রাকিবুল হাসান সুমন,
যশোর জেলা প্রতিনিধি:
01887142175


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন