আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:৪৮

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ’র শোক

জৈন্তাপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

আজ এক শোকবার্তায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক দর্শন ও আদর্শ প্রতিষ্ঠায় সাহারা খাতুন এমপি’র অপরিসীম ত্যাগ ও গুরুত্বপূর্ণ অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।মন্ত্রী বলেন,”সাহারা খাতুন আজীবন বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিতে অটল থেকে গণমানুষের জন্য রাজনীতি করেছেন।তিনি ছিলেন একজন পরীক্ষিত সৎ, বিনয়ী ও কর্মীবান্ধব নেতা। দলের দুঃসময়ে তিনি নেতাকর্মীদের পাশে থেকে আইনীসহ সব ধরণের সহযোগিতা করেছেন।”

মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মতো একজন দক্ষ,অভিজ্ঞ এবং নিবেদিতপ্রাণ রাজনীতিবিদের মৃত্যুতে জাতীয় রাজনীতিতে যে শূণ্যতা সৃষ্টি হলো, তা সহজে পূরণ হবার নয়।জনসেবা ও গণমানুষের অধিকার আদায়ের লড়াই-সংগ্রামে তাঁর অসামান্য অবদানের কারনে তিনি দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী প্রয়াত সাহারা খাতুন এমপি’র রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category