শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় শুকনা খাবার ও চাল বিতরণ।

Coder Boss / ৬৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০

 

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি ঃ

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিপাতের কারণে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আবারও বন্যা দেখা দিয়েছে। বন্যার কারণে উপজেলার ৩০হেক্টর রোপা আমন বীজতলার মধ্যে ১০হেক্টর বীজতলা পানিতে তলিয়ে গেছে। এ ছাড়া উপজেলার দশ সহ্স্রাধিক পরিবারের বসতঘর ও রান্নাঘরের ভেতরে পানি ঢুকে পড়েছে। প্রথমবার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষজনদের মধ্যে বিতরণের জন্ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তর থেকে ৪৫টন চাল,তিন লাখ ৩৭হাজার ৫০০টাকা বরাদ্দ পাওয়া যায়। এসব বরাদ্দ থেকে গতকাল রোববার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত উপজেলার৫০০টি পরিবারের মধ্যে এক কেজি করে চিড়া, আধা কেজি গুড়, আধা কেজি মুড়ি, দুই প্যাকেট বিস্কুট, ও ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, ইউএনও মো.মুনতাসির হাসান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পি.কে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস,পাইকুরাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফেরদৌসুর রহমান,চামরদানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকিরুল আজাদ, বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিম মাহমুদ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান বলেন, বন্যার্তদের জন্য পর্যাপ্ত চাল বরাদ্দ পাওয়া গেলেও শুকনো খাবারের পরিমান পর্যা্প্ত নয়। তাই আরও বরাদ্দ দেওয়ার জন্য উর্ধ্বতন কতৃপক্ষকে জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন