বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জের বানিয়াচঙ্গে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন লুৎফুর রহমান।

Coder Boss / ৯১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০

 

রিতেষ কুমার বৈষ্ণব -(স্টাফ রিপোর্টার)-

বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উপলক্ষে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে গত ১১ জুলাই ২০২০ ইং তারিখে পরিবার পরিকল্পনা, মা ও শিশু সাস্থ্য কর্মসূচীর মাসিক সভার আয়োজন করা হয় উক্ত সভায় বানিয়াচং উপজেলার সকল ইউনিয়নের পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য বিষয় নিয়ে বিশেষ আলোচনা করা হয়।
উক্ত সভায় বানিয়াচং উপজেলার ৫ নং দৌলতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব লুৎফুর রহমান কে ২০১৯–২০২০ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রসংশনীয় অবদান রাখায় উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয় এবং ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। জনাব লুৎফুর রহমান বাংলাদেশ আওয়ামী যুবলীগ বানিয়াচং উপজেলা শাখা ৫ নং দৌলতপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
উক্ত সভায় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ রানা
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহাদাৎ হুসেন( ভারপ্রাপ্ত)।

পরিবার পরিকল্পনা বিভাগের পক্ষ থেকে বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের সুযোগ্য ও জননন্দিত চেয়ারম্যান জনাব মোঃ লুৎফুর রহমান কে উপজেলার শ্রেষ্ঠ ইউ/পি চেয়ারম্যান নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ৫ নং দৌলতপুর ইউনিয়ন যুবলীগে ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রাকিব হাসান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন