শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়ার কৃতী সন্তান এ এসপি খন্দকার লেলিন করোনায় আক্রান্ত।।

Coder Boss / ২৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

 

 

জাকির হোসেন, বরিশাল (বানারীপাড়া) প্রতিনিধি ।। পুলিশ জনতার বন্ধু। জনগনের নিরাপত্ত্বার জন্য চাকুরীর পুরোটা সময়ই তাদের পাশে থাকে বাংলাদেশ পুলিশ বাহিনী। আর সেই পুলিশ বাহিনীর এক কর্মকর্তা বরিশালের বানারীপাড়ার কৃতী সন্তান অতিঃ পুলিশ সুপার খন্দকার লেলিন। যিনি বর্তমানে করোনায় আক্রান্ত। তিনি করোনা যুদ্ধে একজন সম্মুখ যোদ্ধা। একজন মানবদরদী পুলিশ কর্মকর্তা হিসেবে সর্ব মহলে পরিচিতি অর্জণ ও সুনাম কুড়িয়েছেন। তিনি সর্বদা জনগনের স্বার্থে নিজেকে বিলিয়ে দিতেন। দেশ প্রেম, মানব প্রেম , পেশাদারিত্ব , দায়িত্ব বোধ, কর্তব্য নিষ্ঠা ও সর্বোপরি শান্তি, স্থিতি এবং আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে সর্বদা নিরলস ভাবে কাজ করে গেছেন। মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাব শুরু থেকে তিনি কর্মহীন ও দরিদ্র অসহায় মানুষদের প্রতি বিভিন্ন ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এ পুলিশ কর্মকর্তা দেশে প্রাণঘাতি কোভিড-১৯ নভেল করোনা ভাইরাসের সংক্রমণ’র শুরু থেকে এর বিরুদ্ধে সন্মূখ সারির যোদ্ধা হিসেবে লড়াইয়ে অবর্তীণ হন।

এ মহান কর্মকর্তার মহান পিতা বানারীপাড়া ডিগ্রী কলেজে দীর্ঘদিন অধ্যক্ষে হিসেবে দায়িত্ব পালন করেছেন। ছেলে বেলা থেকে হাস্যকোজ্জল ভাবে চলাফেরা করতেন এই পুলিশ কর্মকর্তা। বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের কাদা মাঠিতে বেড়ে ওঠা এই ছেলেটি আজ দেশের কঠিন সময়ে জনগনের রক্ষার্থে আজ তিনি নিজেই করোনা আক্রান্ত। সরকারি নিদের্শনায় ব্যক্তিগত বিভিন্ন উদ্যোগ নিয়ে মিডিয়ার মাধ্যমে জনগনকে সচেতন করার জন্যে নিরলস ভাবে কাজ করেছেন। বানারীপাড়ার কৃতি সন্তান লেনিন বর্তমানে অতিঃ পুলিশ সুপার হিসাবে কর্মরত আছেন এবং পুলিশ বাহিনীতে যোগদানের পূর্ব থেকেই অভিনয় ও লেখালেখিও করে আসছেন এবং চাকুরির পাশাপাশি এখন ও মাঝে মাঝে অভিনয় ও লেখালেখি করেন।

করোনা নিয়ে তার লেখা কবিতা “আমিতো ভাবতেই পারিনি” সার্থকভাবে সকল মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। মিডিয়া জগৎ এ ও তার পদচারণ হয়েছিল। মিডিয়া পাড়ায় ” আমার নাম মফিজ ভাড়া হইছে ৩০” সেই জনপ্রিয় এই এ্যাড দিয়ে যাত্রা শুরু। পরবর্তিতে ম্যাজিক টুথ পাউডার সহ আরো অনেক এ্যাড, নাটক ও ছবিতে ও কাজ করেছেন। করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে খন্দকার লেলিন মানুষের পাশে দাঁড়িয়েছে ‘মানুষ মানুষের জন্য’ মানবতার এ মহান ব্রতি নিয়ে। আমৃত্যু দেশ ও মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন