বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়‌াচংয়ে সাবেক রাষ্ট্রপতি এরশা‌দের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

Coder Boss / ৬৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

দি‌লে‌ায়ার হোসাইন, বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি :

হ‌বিগঞ্জের বা‌নিয়াচং‌য়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বা‌নিয়াচং উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন সহ‌যোগী সংগঠনের আয়োজনে মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে বা‌নিয়াচং বড়বাজারস্থ জাতীয় পা‌র্টির অস্থায়ী কার্যাল‌য়ে উপজেলা জাতীয় পার্টির অাহ্বায়ক মোঃ অালকাছ মিয়ার সভাপতিত্বে সাবেক রাষ্ট্রপতির মৃত্যু দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও দে‌ায়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা এড‌ভো‌কেট খায়রুল অালম, উপ‌জেলা জ‌াপার যুগ্ম অাহ্বায়ক অাইয়ুব অালী,জাপা নেতা মোতা‌ব্বির হু‌সেন,‌নেছার অাহমদ শেলু মিয়া ,উপ‌জেলা জাপার অন্যতম নেতা মোঃ ম‌হিবুর রহমান, দেওয়ান শো‌য়েব রাজা, লুৎফুর রহমান মোরশাহিদ, , উপ‌জেলা জ‌াতীয় সেচ্ছা‌সেবক পা‌র্টির সভাপ‌তি শাহ ফারুক মিয়া , সাধা‌রণ সম্পাদক অাফরোজ অাফগান তালুকদার,‌জেলা জাতীয় যুবসংহ‌তি সদস্য সে‌লিম মিয়া ,জাপা নেতা সর্দার অাবুল হো‌সেন, ইউনুছ অালী,অাব্দুল মা‌লেক, বাবুল মিয়া , অজু হো‌সেন প্রমূখ । মিলাদ মাহ‌ফি‌লের ও দোয়ার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং দোয়া পরিচালনা করেন মাওলানা শিহাব উ‌দ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন