আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪৯

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

মাদক মুক্ত জকিগঞ্জ গড়তে সবার সহযোগিতা চাই ওসি মীর নাসের

এটিএম নাসিরঃঃ

প্রিয় জকিগঞ্জবাসী,
দুরারোগ্য ব্যাধির মত মাদক আমাদের দেশের তরুন সমাজের একটা অংশকে গ্রাস করার চেষ্টা করছে। যে তরুন যুব শক্তি একটি দেশের প্রাণ-মেরুদন্ড, মাদকের ছোবলে সেই মেরুদন্ড হুমকির মূখে পড়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

সম্প্রতি বাংলাদেশ পুলিশের মান্যবর আইজিপি ড. বেনজীর আহমদ বিপিএম (বার) মহোদয় বাংলাদেশ পুলিশের মাঠ পর্যায়ের সকল অফিসারদের সাথে এক মতবিনিময় সভায় সারা বাংলাদেশকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। মাদকের বিরুদ্ধে মাননীয় আইজিপি মহোদয়ের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের ন্যায় জকিগঞ্জ থানা পুলিশ বদ্ধপরিকর।

এরই ধারাবাহিকতায় জকিগঞ্জকে মাদক মুক্ত করতে থানা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে বিভিন্ন ধরনের কর্ম পরিকল্পনা ও নানামূখী পদক্ষেপ প্রনয়নসহ এর বাস্তবায়নে থানার সকল অফিসার ফোর্সকে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করা হয়েছে। যার প্রেক্ষিতে করোনা পরিস্থিতি মোকাবিলার পাশাপাশি মাদকের বিরুদ্ধেও চলমান অভিযান অব্যাহত রেখেছে জকিগঞ্জ থানা পুলিশ।

এমতাবস্থায় জকিগঞ্জ থানার সম্মানীত সুধীজনের নিকট বিনীত অনুরোধ, দেশের বৃহৎ স্বার্থে এবং সম্ভাবনায় তরুন প্রজন্মকে বাঁচাতে জকিগঞ্জের প্রত্যেক এলাকার মাদক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তি, তাদের আশ্রয়দাতাসহ মাদক সেবীদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিয়ে জকিগঞ্জ থানা পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানাচ্ছি।

দেশের বৃহৎ স্বার্থে আপনাদের সহযোগীতা থানা পুলিশ কৃতজ্ঞতার সাথে স্মরন রাখবে। পাশাপাশি তথ্য প্রদানকারী ব্যক্তিবর্গের শতভাগ গোপনীয়তা রক্ষা করবে জকিগঞ্জ থানা পুলিশ। মাননীয় পুলিশ সুপার সিলেট জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনা অনুযায়ী জকিগঞ্জকে শতভাগ মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ও অঙ্গীকার নিয়ে জকিগঞ্জ থানার সকল অফিসার ফোর্স আগামীতে আরো কঠোর পদক্ষেপ গ্রহন করবে।

আমি আবারো দ্বিতীয়বারের মত মাদকের সাথে সংশ্লিষ্ট সকল ব্যবসায়ী, সেবনকারী, পরিবহনকারী, বিনিয়োগকারী, সহযোগী ব্যক্তিদের সাবধান করে দিচ্ছি হয় তারা ভালো পথে ফিরে আসবে নতুবা আইনামলে আসবে। জকিগঞ্জ থানা হতে শতভাগ মাদক নির্মূল করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাব এবং সফল হব নিশ্চিত। সবার নিকটে আন্তরিক দোয়া ও ভালোবাসা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category