শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে ইয়াবা ব্যবসায়ী আছাদ গ্রেফতার

Coder Boss / ৭১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

 

জুড়ী প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ীতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন গ্রেফতার।

জুড়ী থানা পুলিশ দিন-রাত পরিশ্রম করে এই করোনা মহামারীতে ও জুড়ীবাসীর বৃহত্তর স্বার্থে মানবিকতার পরিচয় দিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছেন।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুপ্রিয় নন্দী, এসআই জাকির হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই ফরহাদ সঙ্গীয় ফোর্স সহ জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আছাদ উদ্দিন (৩৮)কে ৩০ পিছ ইয়াবা সহ জায়ফরনগর ইউপির ভোগতেরা যাত্রী ছাউনি থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, আছাদ উদ্দিন জুড়ী থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আছাদ জুড়ী উপজেলার পুর্বজুড়ী ইউপির বড়ধামাই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

এ ঘঠনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর (৩৬) এর ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। জুড়ী থানার মামলা নং (১০) তাং ১৭.০৭.২০২০ ইং।

এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আছাদ দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে জুড়ী থানার শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্য আমাদের জুড়ী থানা পুলিশের অব্যাহত মাদক বিরোধী অভিযানে ৩০ পিছ ইয়াবা সহ হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং কাল শুক্রবার সকালেই (১৭/৭) তাকে কোর্টে প্রেরন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন