আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৪৮

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

বানারীপাড়ার চাখারে ব্যাটারী গাড়িতে আসা তরুণী গর্ণধষণের শিকারের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা।

বরিশাল(বানারীপাড়া) প্রতিনিধি।। বরিশালের বরিশালের বানারীপাড়ার চাখারে ব্যটারীগাড়িতে আসা তরুণী গর্ণধষণের শিকার হয়েছেন। ঘটনায় ৫ জনকে আসামী করে বৃহস্পতিবার সকালে বানারীপাড়া থানায় ধর্ষিতা ওই তরুণী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামীরা হলো জুয়েল(৩২),শাহাদাত হোসেন(৪৫),হেমায়েত (৩৫),আমির হোসেন (৩৫) ও আসমা বেগম (৩৫)। এদের মধ্যে জুয়েল ও শাহাদাতকে গ্রেফতার করেছে পুলিশ।তবে সরেজমিন তদন্তে জানা ধর্ষিতা ঐ তরুনীর কথায় বাস্তবতার সাথে ভিন্নতা পাওয়া গেছে।

ঐ তরুনী জানায় তিনি বরিশাল থেকে আলফা মাহিন্দ্রায় এসেছেন। বাস্তবে তিনি আলফা মাহিন্দ্রায় আসেন নি। তিনি ব্যটারী চালিত গাড়িতে এসেছেন। তবে কেন তিনি আলফা মাহিন্দ্রার কথা বললেন সেটা রহস্যময় অথবা বাস্তবে তিনি আলফা মাহিন্দ্রা বা ব্যাটারী চালিত গাড়ির পার্থক্য বুঝেন না। এ বিষয়ে বানারীপাড়া ও চাখারের আলফা মাহিন্দ্রা নেতারা জানান যারা এই নিকৃষ্টতম কাজ করেছে তারা গর্হিত অপরাধ করেছে। তবে যাদের নামে মামলা হয়েছে বা যারা এই কাজ করেছে তারা কেহই আলফা মাহিন্দ্রার ড্রাইভার না। ঐ ঘটনায় ঐ দিন রাতেই বানারীপাড়া থানা পুলিশ ২জনকে গ্রেফতার করে।

থানার ইন্সপেক্টর(তদন্ত) জাফর আহম্মেদ বলেন বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লেখ্য পিরোজপুরের নাজিরপুর উপজেলার পদ্মডুবি গ্রামের স্বপন দাসের মেয়ে (২০) গত বুধবার বিকাল ৫টার দিকে বরিশাল শহরে কাকার বাসায় বেড়ানো শেষে বানারীপাড়া হয়ে নিজ বাড়ি ফেরার উদ্দেশ্যে নথুল্লাবাদ থেকে ব্যাটারী চালিত গাড়ির যাত্রী হন।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে বানারীপাড়ায় আসার পরে ব্যাটারী চালিত গাড়ির চালক শাহাদাত হোসেন ও অপর যাত্রী আমির হোসেন তাকে বলেন সন্ধ্যা হয়ে গেছে নাজিরপুরের পদ্মডুবি গ্রামে যেতে তার অনেক রাত হয়ে যাবে। পথে বিপদ হতে পারে সকালে যাবেন এসব কথা বলে তাকে চাখারে শাহাদাত হোসেনের বাসায় রাত্রী যাপনের জন্য নিয়ে যাওয়া হয়। পরে সেখানে শাহাদাত হোসেন,আমির হোসেন ও শাহাদাতের ভাড়াটিয়া ঘরের মালিক বিউটিশিয়ান আসমা বেগমের সহায়তায় ওই তরুনীকে একই এলাকার জুয়েল ও হেমায়েত ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category