শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ধরমপাশায় তিন বছরের মেয়ের সহ বাবা নৌকাডুবিতে নিখোঁজ।

Coder Boss / ৪৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

 

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের শয়তানখালী হাওরে গতকাল শনিবার সন্ধ্যায় নৌকাডুবিতে বাবা সামাল মিয়া (২৫) ও মেয়ে তানজিনা বেগম নামের তিনবছরের এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ থাকা ওই দুজনের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামে।
ধর্মপাশা থানা পুলিশ সূত্রে জানা গেছে গতকাল শনিবার সন্ধ্যা সাতটার দিকে,নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর এলাকা থেকে পাশ্ববর্তী জামালগঞ্জ উপজেলার আমানীপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য একটি ট্রলারে করে নারী,শিশু ও পুরুষসহ ছয়জন রওয়ানা হয়।এটি সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শয়তানখালী হাওরে গেলে ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌকাটি ওই হাওরের পানিতে ডুবে যায়। আশপাশের লোকজন নৌকা নিয়ে এসে অন্যান্যদের উদ্ধার করলেও
বাবা সামাল মিয়া (২৫) ও তাঁর তিনবছরের মেয়ে তানজিনা আক্তার নিখোঁজ রয়েছে।স্থানীয় লোকজন ওই দুজনকে উদ্ধারের চেষ্ঠা করছেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী মিলে শয়তানখালী হাওরে নিখোঁজ থাকা ওই দুজনকে উদ্ধারের চেষ্ঠা করছেন। তবে আজ রোববার সকাল নয়টা পর্যন্ত ওই দুজনের খোঁজ মেলেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন