শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে ট্রাক্টর সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Coder Boss / ৩৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০

 

তাওহীদ হাসান, বিশেষ প্রতিনিধিঃ

হবিগঞ্জ – বানিয়াচং রোডের কালাডুবা নামক স্থানে সিএনজি ও ধান বোঝাই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন ১ জন ও আহত ২জন।

থানা সুত্রে জানাযায়, গতকাল রবিবার (১৯জুলাই) রাত ৮ঘটিকার সময় বানিয়াচং মুখী সিএনজি অটোরিকশার সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ঘটনাস্থলে গিয়ে সরেজমিনে উপস্থিত লোকজনের সহযোগিতায় উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এবং দ্রুত আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত একজনকে মৃত ঘোষণা করেন, নিহত ব্যাক্তির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। আহতরা হলেন সুমন দাস (৩৫), সামন্ত চৌধুরী (৩৫)

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন বলেন, খবর পাওয়া মাত্রই আমরা উদ্ধার কাজে অংশগ্রহন করি,আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। মৃত দেহ সনাক্তের চেষ্টা অব্যাহত আছে এবং উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন