আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:০৭

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

জৈন্তাপুরে বীর মুক্তিযোদ্বার উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

ডেস্কঃ

সিলেট জৈন্তাপুর উপজেলার চারকাটা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা তজম্মুল আলী’র উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড জৈন্তাপুর, সিলেট ও সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে মানববন্ধন পালন করা হয়েছে।

২৩ জুলাই বৃহস্পতিবার দুপুর ২টায় জৈন্তাপুর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ের সামনে উপজেলার চারকাটা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা তজম্মুল আলী’র উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনা এবং বাকি আসামীদের গ্রেফতার করার দাবীতে মানববন্ধন পালণ করা হয়। ভারপ্রাপ্ত কমান্ডার হাজী মোঃ আনোয়ার হোসেন’র সভাপতিত্বে এবং সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শামীম আহমদ’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ডেপুটি কমান্ডার মীরন মেম্বার, সংসদ কমান্ডের সাংগঠনিক কমান্ডার যাদবময় বিশ্বাস, অর্থ কমান্ডার আব্দুস সমাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নৃপেন্দ্র কুমার দে, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী, আফতাব আলী, আক্কেল আলী, ইসা মিয়া, কুদরত আলী, সন্তান কমান্ডের মোঃ শফিকুল ইসলাম, আব্দুস সালাম, আব্দুল কাদির, আবুল হোসেন মোঃ হানিফ, শাহিদুল হক শাহিন, মনির আহমদ, সাহেদ আহমদ, ইয়াসিন পারভেজ, নাসির উদ্দিন, মাসুম আহমদ পারুল, মুজিবুর রহমান, আল আমিন, কানু কান্ত দেব, আলমগির ও হোসেন আহমদ। এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধাসহ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ডাকে ১৯৭১ সালে আবাল, বৃদ্ধ বনিতা ও কিশোররা সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের এবং ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে পেয়েছি একখন্ড স্বাধীন সার্ভভৌমত্ব এবং একটি লাল সবুজের পতাকা। তখন জীবন বাজি রেখে এবং পরিবারের মায়া ত্যাগ করে জাপিয়ে পড়েছিলাম সম্মুখ যোদ্ধে। বঙ্গবন্ধু’র সুযোগ্য উত্তরসূরী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মূল্যায়ণ করলেও পাকিস্তানের দালাল ও রাজাকারের প্রেতাত্বারা দেশে নৈরাজ্য ও অসহায় মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে।
তারা আরোও বলেন, গত ১৫ জুলাই তারিখে বীর মুক্তিযোদ্ধা তজম্মুল আলীর উপর সন্ত্রাসী হামলা, ছিনতাই ও নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অভিলম্বে অন্য আসামীদের গ্রেফতার করতে পুলিশ প্রশাসনকে উদাত্ব আহবান করছি এবং আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী’র নিকট ন্যায় বিচারের হস্থক্ষেপ কামনা করছি। উল্লেখ্য, গত ১৫ জুলাই চারিকাটা ইউনিয়নের কামরাঙ্গীখেল গ্রামের তজম্মুল আলী’র উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়, যার নং-৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category