শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোলাপগঞ্জ ফাউন্ডেশন টরেন্ট অন্টারিও কানাডার উদ্যোগে নগদ অর্থ বিতরণ

Coder Boss / ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

 

গোলাপগঞ্জ প্রতিনিধি:

ঢাকাদক্ষিণ ইউনিয়নের মধ্য দিয়ে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অন্টারিও কানাডা গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন সহ ও ১টি পৌরসভায় নগদ অর্থ বিতরণ সম্পন্ন করা হয়।

সারাবিশ্বের মানুষ সবাই যখন কভিট১৯ জয়ের জন্য যুদ্ধ করে যাচ্ছেন তখনই টরেন্টো অন্টারিও কানাডা বসবাসরত গোলাপগঞ্জ বাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ ফাউন্ডেশন টরেন্টো উদ্যোগে অসহায় মানুষের পাশে উপহার হিসেবে গোলাপগঞ্জ উপজেলার পৌরসভা সহ মোট ১১ টি ইউনিয়নে মোট সাড়ে ৯ লক্ষ টাকা প্রদান করা হয়।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৩ জুলাই) ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ৭৭,৬৫০ টাকা হত দরিদ্র মানুষের মাঝে পৌছে দেন সংগঠনের প্রতিনিধি নওশাদ উদ্দিন,আবু আহমদ, রেজা আহমেদ, আব্দুর রউফ,রায়হান আহমদ।

উল্লেখ্য গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি নওয়াজ চৌধুরী সাজু, সহ সভাপতি আনাই মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির চৌধুরী লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শাহিন, অর্থ সম্পাদক রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনজুর আহমেদ প্রমুখ সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার এই কার্যক্রম পরিচালনা করেন।

অর্থ সম্পাদক রেহান উদ্দিন বলেন, আমরা প্রবাসীরা, প্রবাসে থাকলেও সর্বদা মাতৃভূমি দেশ ও এলাকার কথা চিন্তা করি । আমরা যতটুকু সম্ভব গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অতীতের ন্যায় সংগঠনের সবোর্চ্চ দিয়ে সবসময় গোলাপগঞ্জ উপজেলা বাসীর পাশে আছি এবং ইনশাআল্লাহ থাকবো।

গোলাপগঞ্জ ফাউন্ডেশনের অব টরন্টো, অন্টারিও কানাডা এর আগেও সংগঠনটি, কর্মসংস্থানের লক্ষে গোলাপগঞ্জ উপজেলার ১৩০টি গরিব পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। তারই পযার্য়েক্রমে করোনা কালে কোন ধরণের অনুষ্ঠান না করে অর্থ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন