শিরোনাম
চা-বাগানের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন সাদরুল বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশি তানজিম আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ধর্মপাশায় নগদ টাকা জরিমানাসহ নিষিদ্ধ ৫০০টি প্লাস্টিকের কিরণ মালা চাই ৩০০কেজি নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট

Coder Boss / ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

 

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের মধ্যনগর বাজারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে অভিযান চালিয়ে ৩০০কেজি নিষিদ্ধ কারেন্ট জাল ও ৫০০টি নিষিদ্ধ প্লাস্টিকের কিরণ মমালা চাঁই জব্দ করা হয়েছে। আজ (২৫জুলাই) শনিবার সকাল ১১টা থেকে বেলা দুইটা পর্যন্ত এই অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ভেজাল ও বাসি খাদ্যদ্রব্য বিক্রি করার দায়ে টিটু আহমেদ (২৮) নামের ওই বাজারের এক খাবারের দোকানের মালিক কে পাঁচদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

এ ছাড়া সরকারিরজায়গা দখল করে সড়কে জন ও যান চলাচলে বাধা, প্রতিবন্ধবতা সৃষ্টি, দোকানে ভেজাল ও মেয়াদুত্তীর্ণ পণ্য রখার দায়ে সাতটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিককে ৩৪হাজার ৫০০টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু তালেব এই অভিযান ও আদালত যৌথভাবে পরিচালনা করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা সালমুন হাসান বিপ্লব, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গিয়াস উদ্দিন, মধনগর থানার এসআই সাইফুল ইসলাম প্রমুখ। পরে জব্দ করা জাল ও চাঁই আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন