রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মণিরামপুরে জলাবদ্ধতায় অনুপোযুক্ত রাস্তা সংস্কার করলেন তরুণ সমাজ

Coder Boss / ৫৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

 

মোঃ রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

মানুষের ভোগান্তি কমাতে মণিরামপুরে জলাবদ্ধতার কারণে চলাচলের অনুপোযুক্ত রাস্তা সংস্কার করলেন তরুণ সমাজ সেবক পলাশ ঘোষ। পৌশহরের ৩নং সদর ওয়ার্ডে নিউপাড়া এলাকায় নিজ উদ্যোগে তিনি এ সংস্কারের কাজটি করে জনগণের বাহা! বাহা! কুড়ালেন।

জানাযায়, মণিরামপুর পৌরশহরের ব্যস্ততম সদর (মণিরামপর) ওয়ার্ডের ঘোষপাড়া সংলগ্ন নিউপাড়া এলাকা প্রায় ২০ ঘর মানুষের বসবাস। বসবাসকারী এলাকার অধিকাংশ দরিদ্র শ্রেণির। প্রতিবছর বর্ষা মৌসুম এলেই এ পাড়ায় প্রবেশ এবং বাহির হতে গেলে যে কারও পোষাক কাঁদা-পানিতে নষ্ট হয়ে যায়। সামান্য বৃষ্টি হলেই গর্তে পানি জমে চলাচলের জন্য বিপদজনক হয়ে যায়। ফলে রাস্তাটি খুবই ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে।

সম্প্রতি রাস্তাটির এ দূরাবস্থা দেখে তা নিজ উদ্যোগে সংস্কারের চিন্তা-ভাবনা করেন আগামী পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ-প্রার্থী, কেন্দ্রীয় দোলখোলা পূজা মন্দিরের যুগ্ন সাধারন সম্পাদক, সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক তরুণ সমাজ সেবক পলাশ ঘোষ। তিনি নিজ অর্থায়নে ইট ক্রয় করে তা নিজ হাতে কাঁদা-পানিতে বিছিয়ে রাস্তাটি সংস্কার করে-ওই এলাকায় বসবাসরত মানুষের দোয়া ও বাহা! বাহা! কুড়ালেন। রাস্তাটি সংস্কারের সময় তার সহযোগিতায় এগিয়ে আসেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, মনিরামপুর প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সেলিম, সেফটি-৭ সংগঠনের সহ সভাপতি মোস্তফা কামাল ইভান, ছাত্রলীগের সুমন সাহা, আকাশ দত্ত, সুমন রায়, অপু বিশ্বাস, প্রান্ত কুন্ডু, গৌরব সাহা, মিঠুন ভাস্কর প্রমুখ।

ওই এলাকায় বসবাসরত চায়ের দোকানদার তুষারকান্তি দত্ত জানান, সমাজে পলাশের মত অনেক লোক রয়েছেন, কিন্তু তারা মানুষের কল্যানের কথা ভাবেন না। কিন্তু পলাশ এ পাড়ার মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন। তার এ উদ্যোগকে আমরা সাধুবাদ জানায় ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন