শিরোনাম
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইন্ডিয়া আউট যারা বলছে,তারা পাকিস্তানপন্থী

Coder Boss / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে নৌপরিবহন মন্ত্রণালয় আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন,’মুক্তিযুদ্ধের সহযোগী ভারতের বিরুদ্ধে যারা স্লোগান দিচ্ছে তারা বাংলাদেশের জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পাকিস্তানের আদর্শ প্রতিষ্ঠা করতে চায়’।
খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন,স্বাধীনতার এই মাসেও আমরা দেখছি,আবারো পানি ঘোলা করার চেষ্টা করা হচ্ছে। ভারত সরকার,ভারতবাসী মহান মুক্তিযুদ্ধের সময় আমাদেরকে যেভাবে সহায়তা করেছে;আমরা যদি সেটা ভুলে যাই,তাহলে আমরা কি ধরনের মানুষ হলাম।
এক কোটি মানুষ ভারতের শরণার্থী শিবিরে স্থান পেয়েছিল। তারা তাদের খাইয়েছে,পরিয়েছে,শিক্ষা দিয়েছে,চিকিৎসা দিয়েছে,ট্রেনিং দিয়েছে,অস্ত্রশস্ত্র দিয়ে সাহায্য করেছে। সম্মিলিত মিত্রবাহিনী হিসেবে তারা সরাসরি অপারেশনে গেছে। ১৭ হাজার ভারতীয় সৈন্য এ মাটিতে ঘুমিয়ে আছে।
হানাদার বাহিনীর হাত থেকে আমাদের মাতৃভূমিকে রক্ষা করার জন্য তারা যে অবদান রেখেছে- এটা কি আমরা ভুলে যাব! আর আজকে এই দেশ থেকে ইন্ডিয়া আউট,ভারত আউট কর্মসূচি দেওয়া হচ্ছে এটা খুবই দুঃখজনক। যারা ভারত বিরোধী স্লোগান দিচ্ছে, ইন্ডিয়া আউট বলছে- তারা আজকে বাংলাদেশের জনগণ থেকে আউট হয়েছে। তারা পাকিস্তানপন্থী এবং পাকিস্তানের আদর্শ প্রতিষ্ঠা করতে চায়।
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন