শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তালামীয কর্মী জিদান আহমদ মিরাশি’র প্রথম মৃত্যু বার্ষিকী আজ।

Coder Boss / ৪২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০

 

জকিগঞ্জ :

গত 26.07.2019 শুক্রবার দিবাগত রাতে তালামীযে ইসলামীয়া মুন্সীবাজার আঞ্চলিক শাখা হারিয়েছে তার
রত্নতুল্য এই কর্মীকে।

জীবনের নিয়তিই চলে যাওয়া। পৃথিবীর শুরু থেকে এই চলে যাওয়ার যাত্রা অব্যাহত আছে। তবে কিছু কিছু চলে যাওয়া দাগ কেটে যায় সবার অন্তরে। সৃষ্টি করে গভীর এক শূন্যতা যা কোনোভাবেই পূরণ হওয়ার নয়। গত ২৬ জুলাই ২০১৯ শুক্রবার দিবাগত রাতে, এমনই একজনের চলে যাওয়া আমরা দেখলাম যে চলে যাওয়া ক্ষত সৃষ্টি করেছে শত হৃদয়ে। অশ্রু ঝরিয়েছে অগণিত চোখে। নীরব কান্নায় ভাসিয়েছে শিশু, যুবক, যুবতী, বৃদ্ধ, বৃদ্ধা, আপন-পর সবাইকে।

হ্যাঁ, বলছিলাম তালামীযে ইসলামীয়া মুন্সীবাজার আঞ্চলিক শাখার সহ-প্রচার সম্পাদক আইওর গ্রামের মরহুম জিদান আহমদ মিরাশি -এর কথা। তিনি মানুষের কতটা প্রিয় ছিলেন সেটা জীবদ্দশায় তেমন টের না পেলেও চলে যাওয়ার পর পুরোপুরিই টের পাওয়া গেছে। এমন ভালো একজন টগবগে যুবক মানুষের বিদায় দেখে শত হৃদয়ে সুপ্ত তামান্না জেগেছে, আহ! আমার বিদায়টিও যদি এমন হতো!

সবার প্রিয় জিদান আহমদ মিরাশি’র বিদায়ী দৃশ্যটি কেমন ছিল সেটা শোকাহত সেই জানাযার নামাজে যারা শরিক হয়েছিলেন তারা ভালো বলতে পারবেন। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর পর যে শোকের ছায়া পড়েছিলো তা অনেকেই সেই সময়ের দৃশ্য কিছুটা হলেও দেখেছেন। মুন্সীবাজার এলাকা সেদিন ভারী শোকে কাতর হয়ে পড়েছিল। ইতঃপূর্বে কখনও এ এলাকা এতোটা শোকাহত হয়েছে বলে মনে পড়ে না। এলাকার সকল জনতা সেদিন ছুটে এসেছিলেন তাদের প্রিয় মানুষটিকে শেষ বিদায় জানাতে। তাঁর শূন্যতা পূরণ হওয়ার মতো নয় এমনটাই ছিল সবার বক্তব্যের সারসংক্ষেপ। রত্নতুল্য এই মানুষটিকে হারানোর আক্ষেপ ছিল ধর্ম বর্ণ নির্বিশেষে সবার কণ্ঠে।
সেই দিন সহজ স্বরল এই মানুষটির জন্য সভাই দোয়া করেছিলো আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাত বাসি করেন।
আজও দোয়া করি আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাত বাসি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন