শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি শাহেদ আহমদ’র ঈদ শুভেচ্ছা

Coder Boss / ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

সিলেটঃপবিত্র ঈদুল আযহা উপলক্ষে জৈন্তাপুর উপজেলা বাসীসহ সমস্ত বিশ্বের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন  জানিয়েছেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ইমরান আহমদ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমদ।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের ত্যাগ ও আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে হবে। তিনি বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা।
পাশাপাশি তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেয়া নিদর্শনায় স্বাস্থ্য বিধি মেনে ঈদের নামাজ ও অন্যান অনুষ্ঠান উদযাপনে সবাইকে সচেতন থাকতে আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন