আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৫০

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

তরুণ সাংবাদিক তারেক হাসান এর পক্ষ থেকে পবিত্র ঈদুল অাযহা শুভেচ্ছা জানিয়েছে,

 

তারেক হাসান,বিয়ানিবাজার,প্রতিনিধিঃ

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের
বিয়ানীবাজার উপজেলার ভাইস চেয়ারম্যান,

আলোকিত উপজেলার রুপকার জামাল হোসেন (জামাল) ভাইস চেয়ারম্যান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও বিয়ানীবাজার সহ দেশবাসীকে মোবারকবাদ জানিয়েছেন,

সিলেট বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেওয়া এক বার্তায় বলেন,পবিত্র ঈদুল আযহা আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর।

ধর্মীয় এ উৎসবের সাথে মিশে আছে চরম ত্যাগ ও প্রভুপ্রেমের পরাকাষ্ঠা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অসীম আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ইতিহাসে অতুলনীয়। কারণ আযহার অর্থ কোরবানি বা উৎসর্গ।

তরুণ সাংবাদিক ও ছাত্রনেতা মোঃ তারেক হাসান (তালুকদার ) আরও বলেন, কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন (জামাল ) সবশেষে তিনি বলেন,ঈদের জামায়াত শেষে কোলাকুলি এবং পরস্পর হাত মেলানো হতে সবাই বিরত থাকুন এবং নোবেল করোনা ভাইরাস মোকাবেলায় সবাই সরকারের দেওয়া নীতিমালা মেনে চলুন,ঘরে থাকুন,সুস্থ থাকুন।

সবাই কে অগ্রিম ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category