শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিয়ানীবাজারে ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক,

Coder Boss / ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০

বিয়ানিবাজার থেকেঃ

সিলেট বিয়ানীবাজারে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ২২ বোতল অফিসার চয়েস মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক তিনজন হলো- বিয়ানীবাজার উপজেলার পূর্ব নয়াগ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে মেজবা হোসেন (৩০) ছোটদেশ (ফকিরটিকর) গ্রামের নূর উদ্দিন আলীর ছেলে আব্দুল কাদির (৩৫) ও গজুকাটা গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে জালাল উদ্দিন ওরফে জলাই (৬০)।

জানা গেছে- পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ও বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর এর নেতৃত্বে শনিবার ১ আগস্ট দুপুর পৌনে ১১টার দিকে এসআই রুমেন আহমদ সহ একদল পুলিশ উপজেলার পূর্ব নয়াগ্রামে অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ মেজবা হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (মামলা নং-২১, তাং-২২/০৭/২০১৯) দায়েরপূর্বক তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

একই তারিখ বেলা সোয়া ১ টার দিকে অপর অভিযানে এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ সহ বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল পৌর মোকাম রোড থেকে আব্দুল কাদির নামের একজনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেন।

এদিকে একই দিনে শনিবার সকাল ১১টার দিকে এসআই মো. শাহ আলম বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার গোয়ালাগ্রাম থেকে ২২ বোতল অফিসার চয়েস মদসহ জালাল উদ্দিন ওরফে জলাই নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়েরপূর্বক তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান।

সিলেট থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন