আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৩৫

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

বন্যায় আশ্রয়হীনদের পাশে পাশে দাঁড়ালো আহলে হাদীস আন্দোলন যুব সংগঠন

 

ফজলেরাব্বি গোবিন্দগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধা জেলার ফুলছেড়ি ও সঘাটা উপজেলায় মানুষ বন্যায় তাদের নিজ বাড়ি আবাদি জমি ও কর্ম সংস্থান বন্ধ হওয়ায় তারা দিন কাটছে অভাব অনাটনে ।তাদের ঈদ যেন গল্পের আনন্দের মত হয়েছে ।তারা না পাড়ছে ঘুমাতে না পারছে কর্ম করতে তাদের সব কিছু বন্যায় তলে গেছে।তারাদের কর্ম একটাই কৃষি সেটাও বন্ধ ।কি করে খাবে তারা অনেকেই অনাহারে দিন কাটছে ।তাদের পাশে দাড়ানো সবার কর্তব্য ।বন্যায় আশ্রয়হীনদের পাশে পাশে দাঁড়ালো আহলে হাদীস আন্দোলন যুব সংগঠন।

ঠিক কর্তব্য মনে করে একটি সংগঠন পাশে দাড়িয়েছে আহলে হাদীস যুব সংগঠন ।তারা কোন সরকারি অনুদান পায় না ।তারা কোন সার্থের জন্য কাজ করে না ।তারা ইসলামের জন্য কাজ করে ।তাদের উদ্দেশ্য একমাত্র আল্লাহর নৈকাট্য লাইভের আশায় করে।বন্যায় আশ্রয়হীনদের পাশে পাশে দাঁড়ালো আহলে হাদীস আন্দোলন যুব সংগঠন।

তাদের কয়েকটি সমাজ কল্যাণ ময়ী ফাউন্ডেশন আছে।সেখানে মানুষ দান করে আর সেই টাকা গরীব দুখি মাঝে বিলিয়ে দেয় আহলে হাদীস যুব সংগঠন ।এবং তারা নিজেদের মধ্য চাদা তুলে গরীব মানুষের মাঝে বিলেয়েদেয়।

তারা তিনেই আগস্ট ফুলছেড়ি ওসঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় ত্রান বিতারন করেন। আসুন সবাই মিলে গরীব ও বন্যায় আশ্রয় হীনদের পাশে দাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category